বিদেশে চৌগাছার এক ইউপি সদস্য, বিপাকে ওয়ার্ডবাসি

0
39

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছা ১নং ফুলসারা ইউনিয়নের ৯নং ওয়ার্ড সদস্য সিরাজুল ইসলামের বিদেশ যাওয়ার অভিযোগ উঠেছে। নির্বাচিত এই সদস্যের বিদেশ যাওয়ায় নানান সমস্যায় পড়েছেন ওই ওয়ার্ডের বাসিন্দারা। ২৬ অক্টোবর এ বিষয়ে আবুল কাশেম নামে ওই ওয়ার্ডের এক বাসিন্দা যশোর জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের অনুলিপি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসারকে প্রদান করেছেন অভিযোগকারি আবুল কাশেম।
লিখিত অভিযোগে আবুল কাশেম ওই ওয়ার্ডের স্থানীয়দের পক্ষে অভিযোগ করে বলেন, ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পরে গত ৮ আগষ্ট জীবিকার সন্ধানে তিনি সৌদি আরবে চলে গেছেন। যে কারনে স্থানীয়রা তাদের বিভিন্ন কাজে সমস্যার সন্মুখিন হচ্ছেন। তাই বিষয়টি সঠিক তদন্ত করে পুনরায় নির্বাচন করার দাবী জানিয়েছেন।
লিখিত অভিযোগটিতে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, নজরুল ইসলাম, তবিবর রহমান, ইসমাইল হোসেন, এবং আব্দুল আজিজ নামে স্থানীয় ৫জন গন্যমান্য ব্যক্তি ওয়ার্ডবাসির পক্ষে স্বাক্ষর করেছেন।
জানতে চাইলে ওই ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেহেদী মাসুদ চৌধূরী বলেন, বিষয়টি ভালভাবে খোজ খবর নিয়ে তারপরে বলতে পারবো।
এবিষয়ে দৃষ্টি আকর্ষন করা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইরুফা সুলতানা বলেন, অভিযোগ তদন্তে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।