চৌগাছায় মটর সাইকেল চালক হত্যা মামলার দু’ঘাতক গ্রেফতার ও মটর সাইকেল উদ্ধার

0
327

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছায় মটর সাইকেল চালক কাইয়ুম আলী হত্যার ঘটনায় ২ জনকে আটক ও মটর সাইকেলটি উদ্ধার করেছে চৌগাছা থানা পুলিশ। মঙ্গলবার (১২ এপ্রিল) গভীর রাতে তাদেরকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ।
গ্রেফতারকৃতরা হলেন উপজেলার সৈয়দপুরের মাসুদ হোসেনের ছেলে অন্তর(২২) ও নওগাঁ জেলার সদর থানার শৈলকূপা গ্রামের মোতাহার হোসেনের ছেলে রাহিম মন্ডল ওরফে রায়হান (২৫)।
পুলিশ সূত্রে জানাযায়, লাশ উদ্ধারের পর থেকেই ঘটনার তদন্ত শুরু করে পুলিশ। গোপন সূত্রে ছিনতাই হওয়া মটর সাইকেলের সন্ধান মেলে। তখন (ওসি) সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে ওসি (তদন্ত) ইয়াসিন আলম চৌধূরী ও এস আই বিকাশ এবং সঙ্গীয় ফোর্সসহ মঙ্গলবার দিবাগত রাতে ঝিনাইদহ জেলার কালিগঞ্জের ছোট ঘীঘাটি গ্রাম থেকে অন্তরকে (রাত ৩টায়) ও মাগুরা জেলা থেকে রায়হানকে (ভোর ৬টায়) আটক করে পুলিশ। রায়হানকে আটকের সময় তার হেফাজতে থাকা সেই বাজাজ সিটি ১০০ মটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ।
এই দুই ঘাতকের গ্রেফতার ও মটর সাইকেল উদ্ধারের সত্যতা নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, মটর সাইকেলটি ছিনতাই চেষ্টাকালে তাদেরকে বাধা দেয় কায়েম আলী। তখনই ঘাতকরা কায়েম আলীকে ধারাল চাকু দিয়ে জবেহ করে হত্যা করে। তিনি আরো জানান এই হত্যাকান্ডে নিহতের স্ত্রী মমতাজ বেগম বাদী অজ্ঞাতনামা ব্যক্তিদেরকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
উল্লেখ্য গত সোমবার (১১ এপ্রিল) সকালে উপজেলার সৈয়দপুর এলাকার সিঙের বিলের রাস্তার পাশ থেকে মটর সাইকেল চালক কায়েশ আলীর জবেহ করা মরদেহ উদ্ধার করে পুলিশ।