চৌগাছার সেই চিহ্নিত মাদক ব্যবসায়ি খালিদ গ্রেফতার

0
1201

নিজস্ব প্রতিনিধি

সংবাদ প্রকাশের দিন পারনাহতেই যশোরের চৌগাছার সেই আলোচিত মাদক ব্যবসায়ি খালিদ গ্রেফতার। এবার সেই দিনমুজুরের স্ত্রীকে মারপিট, চুরি শ্লীতহানীর মামলায় গ্রেফতার হয়েছে এই চিহ্নত মাদক ব্যবসায়ি খালিদ।

২৬ মে সেই দিনমুজুর ইব্রাহিমের স্ত্রী কাঞ্চনমালার দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে চৌগাছা থানা পুলিশ। মামলা নং-৩২।

খালিদ চৌগাছা পৌরসভার ৯ নং ওয়ার্ডের চানপুর গ্রামের আব্দুর রহমান পচার ছেলে ও পুলিশের তালিকাভূক্ত শীর্ষ মাদক ব্যবসায়ি।

স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যার পরেই চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে পুলিশের ঝটিকা অভিযানে গ্রেফতার হন খালিদ। খালিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, খালিদ পুলিশের তালিকাভূক্ত একজন শীর্ষ মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে এর আগেও ৭টি মাদক মামলা রয়েছে। মাদক সংক্রান্ত বিষয়ে খাালিদ ইব্রাহিমের স্ত্রীকে মারপিট করলেও কেনো তার নামে মাদক মামলা হয়নি প্রশ্নের জবাবে ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, বিষয়টি আরো তদন্ত করা হচ্ছে। তবে মামলায় না থাকলেও চার্জশীটে অন্তভূক্ত হতে পারে বলেও জানান তিনি।

উল্লেখ্য গত ঈদের দুদিন পরে খালিদের (৪৬) মাদকের চালানের ২০ পিস ফেন্সিডিল হারিয়ে যায়। তখন খালিদ ও তার মাদক ব্যবসায়ি ছেলে সবুজ সেই ফেন্সিডিলের টাকার জন্যে দিনমুজুর ইব্রাহিমের উপর অত্যাচার করতে থাকে। ইব্রাহিম তার হাত থেকে বাচতে ২৫ হাজার টাকাও দেয়। কিন্তু তারপরেও খালিদ ও তার ছেলে সবুজ ইব্রাহিম ও তার পরিবারের উপর অত্যাচার করতে থাকে। ২৫ মে খালিদ ইব্রাহিমের স্ত্রীকে আক্রমন করলে সেই চিত্র ইব্রাহিমের ছেলে মুঠো ফোনে ধারন করে। ভিডিওতে দেখা ও শোনা যায় খালিদ ইব্রাহিমের স্ত্রীকে বলছে,“ এই ঘটনা জানাজানি হলে আমিও ফাসবো তুইও ফাসবি।”