চৌগাছায় আ’লীগ নেতা রেজওয়ান হাবিব আলিফের নেতৃত্বে উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যাপক কর্মযজ্ঞ

0
897

জিয়াউর রহমান রিন্টু : দেশের এই ক্রান্তিলগ্নে মানুষ হিসেবে আপনার দায়িত্বটুকু পালন করুন। কর্মহীন, খেটে খাওয়া অসহায় মানুষের খোঁজ নিন, কিছু নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও সুরক্ষা সামগ্রী তাদের ঘরে পৌঁছে দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা প্রতিরোধের এই যুদ্ধে সকলকে শরিক হওয়ার আহ্বান জানিয়ে ছাত্রলীগের ব্যানারে উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতারা অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

চৌগাছা উপজেলা আওয়ামী লীগ এর কার্যনিবার্হী সদস্য রেজওয়ান হাবিব আলিফ ও চৌগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতাদের ব্যাক্তিগত উদ্যোগে চৌগাছা পৌরসভার সকল ওয়ার্ডে এবং চৌগাছা সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামের হতদরিদ্র অসহায় মানুষের মাঝে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য বিতরন করছে উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ছাত্রলীগের পক্ষ থেকে ৬০০ পরিবারের প্রত্যেককে ২ কেজি চাল, ১ কেজি আটা, ১ কেজি আলু, ৫০০ গ্রাম ডাল, ১ কেজি মিষ্টি কুমড়ো ও ১ কেজি বেগুন দেওয়া হচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজওয়াউন হাবিব আলিফের উৎসাহ ও উদ্দীপনা এবং সহযোগিতায় উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক হাসেম আলী, সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংকু, উপজেলা ছাত্রলীগ নেতা হাসান রেজা, পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল, মিনহাজুর রহমান জিসাদ, এস এম জীম, রাসেল আহমেদ, এস এম ইমরান, নিরব হাসান আকরাম, আজমীররা চৌগাছা পৌরসভা ও সদর ইউনিয়নের মন্মথপুর গ্রামে মিলিয়ে প্রায় ৬০০ মধ্যে পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা শুরু করেছে বলে জানিয়েছেন পৌর ছাত্রলীগ নেতা সৌরভ রহমান বিপুল।

পৌরবাসীর উদ্দেশ্যে ছাত্রলীগ নেতা বিপুল বলেন,”আপনারা সকলেই ঘরে থাকুন নিরাপদে থাকুন আপনাদের ঘরে খাদ্যাভাব দেখা দিলে আমাদেরকে জানান। আপনাদের পরিচয় গোপন রেখে আমরা আমাদের সাধ্যমত খাদ্যদ্রব্য আপনাদের বাসায় পৌঁছে দিয়ে আসবো। তবুও সবাই নিরাপদে থাকুন সুস্থ থাকুন এবং সামাজিক দূরত্ব মেনে চলুন।”

উপজেলা ছাত্রলীগ নেতা হাসান জানান, উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজওয়ান হাবিব ভাইয়ের নেতৃত্বে ও সহযোগিতায় এবং উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতাদের অর্থায়ন ও উদ্যোগে প্রথমে পৌরসভায় এবং পরবর্তীতে পর্যায়ক্রমে উপজেলা ব্যাপী দুস্থ  মানুষদেরকে সাহায্য করার পরিকল্পনা রয়েছে।