চৌগাছায় ইয়াবাসহ হাসান চেয়ারম্যানের ভাই গ্রেফতার

0
611

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় বিএনপি নেতা হাসান চেয়ারম্যানের ছোট ভাই মেহদী হাসান মামুনকে (২৮) ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উপজেলার দেবীপুর হতে নারায়নপুর যাওয়ার পথে মামুনকে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে চৌগাছা থানা পুলিশের একটি দল।
গ্রেফতারকৃত মামুন হাকিমপুর ইউনিয়নের দেবীপুর গ্রামের আরশাদ আলীর ছেলে এবং চৌগাছা উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও ৮নং হাকিমপুর ইউনিয়নের চেয়ারম্যান মাসুদুল হাসানের আপন ছোট ভাই।
স্থানীয় সূত্রে জানা যায় মেহেদী হাসান মামুন (২৮) একজন মাদক ব্যবসায়ি। সে নিজেও মাদাসক্ত । উপজেলার বিভিন্ন সন্ত্রাসীরা তার আড্ডায় মাদক কেনাবেচার জন্য যাতায়াত করে থাকে। বিষয়টি জানা থাকলেও শুধূমাত্র তার ভায়ের ভয়ে মুখ খোলেনা কেউ। গত বুধবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক নিয়ে যাওয়ার পথে উপজেলার দেবীপুর থেকে নারায়নপুর যোগাযোগ রাস্তা থেকে মামুনকে ২০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে চৌগাছা থানা পুলিশ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন গত রাতেই (২৪ ফেব্রুয়ারি) মেহেদী হাসান মামুনের নামে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) স্মারনী ১০(ক) ধারায় নিয়মিত একটি মামলা দায়ের হয়েছে। মামলা নং-৩৭। গ্রেফতারকৃতকে আদালতে প্রেরন করা হয়েছে।