চৌগাছায় কিশোরের বস্তাবন্দী লাশ উদ্ধার

0
197

বিশেষ প্রতিনিধি

যশোরের চৌগাছার ধূনার খাল নামক একটি খাল থেকে একটি কিশোরের বস্তা বন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়রা উপজেলার কপোতাক্ষ নদের মাধবপুর মোড়ের ধূনার খালে মুখ বাধা একটি বস্তা ভাসতে দেখে। এসময় খাল পাড়ে একটি অ্যান্ড্্রয়েড ফোন পড়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। তখন তারা চৌগাছা থানা পুলিশকে খবর দেয়।
পুলিশ ঘটনাস্থলে এসে শম্পা ফ্লাওয়ার মিলস এর তীর গমের ভূষি (চিকন) লেখা একটি প্লাস্টিকের বস্তার মুখ খুললে ভিতর থেকে এক জোড়া কাল স্যান্ডেল ও কুকড়ে থাকা এক কিশোরের লাশ বের হয়। তখন স্থানীয়রা লাশটি চয়নের (১৮) বলে সনাক্ত করে।

নিহত চয়ন চৌগাছা সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দীঘলসিংহা পূর্বপাড়ার সবুজের ছেলে।
ঘটনাস্থলে নিহত চয়নের মা তাসলিমা খাতুন ওরফে চায়না সাংবাদিকদের জানিয়েছেন,গতকাল সন্ধ্যায় বন্ধুদের সাথে পিকনিক করবে বলে বাড়ি থেকে বেরিয়েছিল। যাওয়ার আগে চয়ন বলেছিল বকুল চাচা বাড়ি এসেছে তাই আমরা পিকনিক করবো। চৌগাছা সদর ইউনিয়নের ৮নং মেম্বর বায়জিদ হোসেন এ বিষয়ে কিছু জানেননা বলে জানেন।
প্রাথমিকভাবে চয়নকে শ্বাসরোধ করে হত্যাকরা হতে পারে বলে স্থানীয়রা ধারনা করেছেন।
এদিকে নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে ওই বকুল একটি সরকারি চাকুরি করেন। বিভিন্ন সময়ে ছুটিতে বাড়ি এসে স্থানীয় বন্ধুবান্ধব নিয়ে সে পিকনিক করে থাকে। সেসকল পিকনিকে অংশগ্রহনকারিদের অনেকে নেশা করে আনন্দ করে থাকে বলেও জানিয়েছে সূত্রটি।
লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন চয়নকে হয়তো কোথাও হত্যা করে খালে ফেলে রেখে গেছে দূর্বত্তরা। ময়না তদন্ত না করে হত্যার বিষয়ে কিছু বলা যাচ্ছেনা। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। লাশটি সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
চয়ন হত্যার ঘটনায় এলাকায় পুলিশি অভিযান অব্যাহত আছে।