চৌগাছায় কলেজের নবীন বরণ, বিদায় সংবর্ধনা ও নতুন ভবন উদ্বোধন

0
179

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছার তরিকুল ইসলাম পৌর কলেজের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। একই সাথে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয়া হয়েছে।

মঙ্গলবার বেলা ১১টায় শহরের কোটচাঁদপুর সড়কের তরিকুল ইসলাম পৌর কলেজ মাঠে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজ ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি মোঃ সহিদুল ইসলাম মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডাক্তার নাসির উদ্দিন।
কলেজের অধ্যক্ষ মুঞ্জুরুল আলম লিটুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) প্রকৌশলী কাফী বিন কবির, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাজান কবীর, সাবেক জেষ্ঠ সহ-সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, উপজেলা যুবলীগের দুই যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ। অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ও সুখপুকুরিয়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি, পৌর কাউন্সিলর সিদ্দিকুর রহমান, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নাছিমা খাতুন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি সাদেরকুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাজু আহাম্মেদ, চৌগাছা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আশিকুজ্জামান রিংক, ছাত্রলীগ নেতা এইচএম ফিরোজ, শফিউর রহমান রাথিক প্রমুখ।