চৌগাছায় ছাত্রলীগের উদ্যোগে কভিড ১৯ টিকার ফ্রি রেজিস্ট্রেশন বুথ চালু

0
822

রায়হান হোসেন,চৌগাছা থেকে

যশোরের চৌগাছায় সাধারন মানুষের জন্য কভিড ১৯ ভ্যাকসিনের সহজ রেজিষ্ট্রেশন বুথ চালু করেছে উপজেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার সকালে উপজেলার ভাস্কর্য মোড়ে এই ফ্রি রেজিষ্ট্রেশন বুথ চালু করে কর্মসূচি শুরু করে উপজেলা ছাত্রলীগ।

উপজেলার ছাত্রলীগের মুখপাত্র এইচ এম ফিরোজ হোসেন জানিয়েছেন যে, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই বুথ চালু থাকবে। কর্মসূচি চলবে আগামী ৭দিন। এই বুথ থেকে ফ্রি রেজিষ্ট্রেশন শেষে টিকা গ্রহনের কার্ড সরবারহ করা হবে। বৃহস্পতিবার ১৭৫ জনকে রেজিষ্ট্রেশন শেষে এই কার্ড প্রদান করা হয়েছে। উপজেলার ১১টি ইউনিয়নে জনসাধারনকে অবহিত করতে মাইকিং চালু করেছে উপজেলা ছাত্রলীগ বলেও জানিয়েছেন ছাত্রলীগ নেতা ফিরোজ, এম এ করিম ও রুবেল হোসেন।

বৃহস্পতিবার বিকাল ৩টায় উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়,সদস্য হাফিজুর রহমান,উপজেলা ছাত্রলীগ নেতা সোহেল দেওয়ান,সোহেল রানা,জিসান আহম্মেদ,তাহমিদ শাকিল,হযরত আলী,রাজু আহম্মেদ,রাসেল মল্লিক,সুমন হোসেন,সন্দিপ কুমার জয়,অনিক মিত্র,আশিকুর রহমান,আকিদুল ইসলাম,সোহাগ হোসেন,শিশির আহম্মেদ,আরিফ হোসেন,মুক্তার আলী,আলামিন,তানভির,জয়ন্ত কুমার,মঙ্গোল কুমার,রিয়াজ উদ্দিন,আবু সাঈদ,বিদ্যুৎ,তরুন তানভির তমাল,নাহিদ,অর্ক প্রমুখ।