চৌগাছায় পূর্ব শত্রুতার জেরে সন্ত্রাসী হামলায় যুবক আহত

0
1182

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছায় সন্ত্রাসী হামলায় মহব্বত (৩৭) নামে এক যুবক মারাত্নকভাবে আহত হয়েছেন।
রবিবার আছরের নামাজের পরে উপজেলার চানপুর গ্রামের মাঠ পেরিয়েই তিনি এই সন্ত্রাসী হামলার শিকার হন। আহত মহব্বত উপজেলার বেড়গোবিন্দপুর গ্রামের মৃত মকবুল মল্লিকের ছেলে।
চৌগাছা থানা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা.নিশাত তারান্নুম তনু জানিয়েছেন,আহতের বাম পা ভেঙ্গে ঝুলেছিল। তার বাম কপাল,ডান হাত এবং ডান পায়েও ধারালো কিছুর কোপের চিহ্ন দৃশ্যমান ছিল্ তার অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা মডেল হাসপাতালে পাঠানো হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন মহব্বত জানালেন, রবিবার আছরের নামাজের পরে চৌগাছা থেকে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। পথ্যিমধ্যে উপজেলার চানপুর গ্রামের মাঠ পেরিয়ে নিজ গ্রামের কাছে পৌছানোমাত্র আগে থেকে ওৎপেতে থাকা বেড়গোবিন্দপুর গ্রামের জশা বিশ্বাসের ছেলে আকতার (৪৫), রমো বিশ্বাসের ছেলে ভুট্টো (৪৮),ওয়জদ্দির ছেলে ছমির (২০),বুদো বিশ্বাসের ছেলে আমির হামজা (২০) এবং রোকন বিশ্বাসের ছেলে আমিনুর (২০) তাকে আক্রমন করে। মটর সাইকেল চালিয়ে আসা মহব্বতকে আকতার ও ভূট্টো লাঠি দিয়ে থামানোর চেষ্টা করে। মহব্বত তাদেরকে এড়িয়ে গেলেও অন্যদের আঘাতে মাটিতে পড়ে যান। তখন সকলে মিলেই তাকে এলাপাতাড়ি কোপাতে থাকে।
মহব্বত জানিয়েছেন তার বাম পায়ে ১৩/১৪টি কোপ দিয়েছে সন্ত্রাসীরা। এছাড়াও তার ডান হাত,ডান পা এবং বাম কপালেও ছোট চাপট (মাংস কাটা ছুরি) দিয়ে এলোপাতাড়ি কুপিয়েছে আক্রমনকারিরা। পূর্ব শত্রুতার জের ধরেই মহব্বতকে কুপিয়েছে দূর্বত্তরা বলেও জানিয়েছেন যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন আহত মহব্বত। এঘটনায় গতকাল (২১ ফেব্রয়ারি) চৌগাছা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন মহব্বত।
তবে স্থানীয়রা (নাম প্রকাশে অনিচ্ছুক) বলছেন ঘটনা যেহেতু দিনের বেলায় ঘটেছে তাই আক্রমনকারিদেরকে উপস্থিত সকলেই দেখেছেন। তবে আক্রমনের সময় আকতার বা ভূট্টো ঘটনাস্থলেই ছিলেননা বলেই দাবী করেছেন তারা।
স্থানীয়দের বক্তব্য এবং ঘটনার সত্যতা স্বীকার করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন আমরা একটি অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্তে আক্রমনকারি হিসেবে তিনজনের সম্পৃক্ততা পাওয়া গেছে। ঘটনা দিনের আলোয় তাই এখানে নিরাপরাধ কাউকে জড়ানোর সুযোগ নেই। তবে অপরাধীদের বিরুদ্ধে দ্রুতই আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও জানান ওসি সাইফুল ইসলাম সবুজ।