চৌগাছায় ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

0
428

চৌগাছা যশোর থেকে

যশোরের চৌগাছায় পর্যাপ্ত মাদকসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে চৌগাছা থানা পুলিশ। মঙ্গলবার ভোর ৬.৪০ মিনিটে উপজেলার খড়িঞ্চা বাজার থেকে ২৫পিস ফেন্সিডিল ও ৪ কেজি গাজাসহ রবিউল ইসলাম (৩৪) নামে ওই মাদক ব্যবসায়িকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত রবিউল ইসলাম যশোর সদরের ওসমানপুর গ্রামের মোমিন আলী বিশ্বাসের ছেলে। এসময় গ্রেতারকৃতের সাথে থাকা অপর এক সহযোগী যশোর সদর উপজেলার ফুলবাড়ি গ্রামের জোহর আলী মোল্লার ছেলে সিরাজুল ইসলাম মিন্টু (৩৭) পালিয়ে যেতে সক্ষম হয়।
পুলিশ সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে এসআই বিপ্লব ও এএসআই কামাল, কনস্টেবল শাহজাহানসহ সঙ্গীয় ফোর্স খড়িঞ্চা বাজারে অভিযান চালিয়ে রবিউলকে গ্রেপ্তার করে।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন মঙ্গলবার ভোর ৬.৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে খড়িঞ্চা বাজারে পুড়াপাড়া বাজার থেকে যশোরের উদ্দেশ্যে আসা রবিউল ইসলামকে মাদকসহ হাতেনাতে গ্রেপ্তার করি। তবে এসময় আসামীর অপর সহযোগী সিরাজুল ইসলাম দৌড়ে পালিয়ে যায়। এঘটনায় এ্এসআই কামাল বাদী হয়ে একটি মাদক মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতকে আদালতে পাঠানো হয়েছে।