চৌগাছায় বিদ্যুৎ বিল আদায়ের অভিযোগে প্রতারক গ্রেপ্তার

0
263

চৌগাছা প্রতিনিধি

যশোরের চৌগাছা বিদ্যুৎ বিল আদায়ের অভিযোগে এক প্রতারককে গ্রামবাসী আটক করে পুলিশে দিয়েছে। আটক রাজু আহমেদ যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা গ্রামের বাসিন্দা।
বুধবার বিকেলে উপজেলার চাঁদপাড়া গ্রাম থেকে তাঁকে আটক করা হয়।
স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে প্রতারণা করে তিনি উপজেলার বিভিন্ন গ্রামে গিয়ে বাড়ি বাড়ি থেকে বিদ্যুৎ বিলের হাজার হাজার টাকা আদায় করে সাধারণ মানুষের সাথে প্রতারনা করে আসছিলো। বুধবার বিকেলে উপজেলার নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া গ্রামে গিয়ে সাইফুল ইসলাম কাছ থেকে ৯০০ টাকা, তাপসের ২৫০০ টাকা, তাহাজ্জদের ১২০০ টাকা ও কুলছুমের ১০০০ টাকা নেওয়ার পর চটাই বিশ্বাসের বাড়ি গেলে বাড়ির মালিকের নিকট তাঁর আচরণ সন্দেহজনক হওয়ায় গ্রামবাসীর সহায়তায় তাঁকে আটক করে বিদ্যুৎ অফিসে খবর দেন। পরে ডিজিএম প্রকৌশলী আবুল কালাম আজাদের হস্তক্ষেপে তাকে পুলিশ হেফাজতে নেয়।
চৌগাছা পল্লী বিদ্যুতের ডিজিএম প্রকৌশলী আবুল কালাম আজাদ বলেন, গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে মাস দুয়েক আগে চৌগাছা থানায় লিখিত অভিযোগ করেছিলাম। বুধবার দুপুরে চাঁদপাড়া গ্রাম থেকে প্রতারনার সংবাদ পয়ে চৌগাছা পল্লী বিদ্যুত অফিসের কমকর্তাদের সহায়তায় তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রাহকদের অভিযোগের ভিত্তিতে তাঁর বিরুদ্ধে সুনির্দ্দিষ্ট মামলা করা হবে।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাঁকে প্রতারণার মামলায় গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হবে।