চৌগাছায় মুজিববর্ষে জমিসহ বাড়ি পেলো ১০ পরিবার

0
205

রযারহান হোসেন, চৌগাছা যশোর থেকে

যশোরের চৌগাছায় মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের জমিসহ বাড়ি পেয়েছে ১০টি পরিবার। রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনলাইনে উপস্থিতিতির মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এই বাড়ির চাবি ও জমির দলিল হস্তান্তর অনুষ্ঠিত হয়।
চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হক বলেন, উপজেলার ১০টি পরিবারকে এ পর্যায়ে জমিসহ বাড়ির চাবি ও জমির কাগজপত্র হস্তান্তর করা হয়েছে।
রোবাবর বেলা ১০টায় উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপলেজলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক শেখ আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) কাফি বিন কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, প্রাণি সম্পদ কর্মকর্তা প্রভাষ চন্দ্র গোস্বামী, সাব-রেজিস্ট্রার নারায়ণ চন্দ্র মন্ডল, উপজেলা প্রকৌশলী মুনছুর রহমান প্রমুখ।
জমিসহ বাড়ি প্রাপ্তরা হলেন- উপজেলার স্বরুপদাহ ইউনিয়নের মাশিলা গ্রামের জাহানারা, একই ইউনিয়নের দিঘড়ী গ্রামের সারজিনা বেগম, গদাধরপুর গ্রামের রিয়াবুল ইসলাম, সিংহঝুলি ইউনিয়নের মাজালি গ্রামের এনামুল খন্দকার, চৌগাছা সদর ইউনিয়নের কয়ারপাড়া গ্রামের কামাল হোসেন, ধূলিয়ানী ইউনিয়নের ফতেপুর গ্রামের আমিনুর রহমান, ফুলসারা ইউনিয়নের বালিদাপাড়া গ্রামের মুন্না হোসেন, একই ইউনিয়নের আড়ারদাহ গ্রামের রিয়াজ উদ্দিন এবং ইদ্রিস আলী।