চৌগাছা ছাত্রলীগের লেখক ভট্টাচার্যর জন্মদিন পালন

0
120

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রী কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যর জন্মদিন উপলক্ষে বৃক্ষরোপন এবং কেক কাটা হয়েছে।
বৃহস্পতিবার দুপুর ১২টায় চৌগাছা প্রেসক্লাবে প্রথমে কেক কাটা হয়। এরপর উপজেলা পরিষদ ও পাবলিক লাইব্রেরী চত্বর, মৃধাপাড়া মহিলা কলেজ মাঠ ও জেলা পরিষদ ডাকবাংলো প্রাঙ্গনে বিভিন্ন প্রজাতির ফুল ও ফলের চারা রোপণ করেন উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ।
এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রুবেল, লিখন হাসান, এইচ এম ফিরোজ হোসেন, তরিকুল ইসলাম, রাকিব হোসেন, সন্দিপ কুমার, সানজিদ কবীর, আশরাফুল ইসলাম, শাকিল, সাগর, ইলাহী, বাপ্পি হোসেন, তারেক, অনিক কুমার মিত্র, জয়ন্ত দাস, অসিম, সুলতান, মুস্তাকিম, সিনবাদ, সৌরভ, সিহাব, অমিত হাসান, ইমন, নিশাদ, জাহিদ, সাগর, তৌফিক প্রমুখ।
ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ বলেন, যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজীব নওশাদ পল্লবের নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার শুভ জন্মদিন উপলক্ষে চৌগাছা উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে কেক কাটাসহ বিভিন্ন প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে।