চৌগাছায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য নিহত! আহত আরো ৬

0
589

নিজস্ব প্রতিনিধি

যশোরের চৌগাছায় সন্ত্রাসী হামলায় এক ইউপি সদস্য নিহতসহ আরো ৬জন আহত হয়েছেন।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে বলে জানিয়েছেন নিহতের ছেলে টিংকু।

নিহত ঠান্ডু বিশ্বাস (৫০) পাতিবিলা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে এবং ৪নং ওয়ার্ড ইউপি সদস্য । আহতরা হলেন একই গ্রামের নিরঞ্জন কুমার ঘোষের ছেলে অসীম কুমার ঘোষ(৩২), মৃত গোলাম রাব্বানির ছেলে সিদ্দিক (৫০), আব্দুল মালেকের ছেলে আব্দুল হামিদ(৪৫), রুহুল আমিনের ছেলে টিটো( ৩২), আব্দুল জলিলের ছেলে মকবুল (৩৫) এবং আব্দুল কাদেরের ছেলে মমিন(৪৫)।





যশোর ২৫০ শয্যা হাসপাতাল থেকে নিহত ঠান্ডু বিশ্বাসের ছেলে টিংকু বলেন, গত ইউপি নির্বাচনে সদস্য পদে রুহুল আমিনকে হারিয়ে আমার বাবা জয় লাভ করেন। সেদিন থেকেই তারা আমার বাবার উপর প্রতিশোধ নিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পাতিবিলা বাজারে একটি চায়ের দোকানে আমার বাবা,মমিন চাচারা চা খাচ্ছিল। এসময় সেই রুহুল আমিনের ছেলে টিটোসহ ফারুক, সেলিমসহ আরো অনেকে আমার বাবার উপর হামলা করে। টিটো আমার বাবাকে চাকু মারে। পরে তাকে উদ্ধার করে উপজেলা মডেল স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসি। সেখানেই আমার বাবার মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। হামলার মুল নায়ক টিটো আগে থেকেই সন্ত্রাসী প্রকৃতির। সেই টিটোসহ সেলিম, রুহুল আমিন, ফারুকসহ অন্যান্যরা এই হামলা চালায়।

হামলায় আহত সিদ্দিক জানান, শনিবার বেলা ৪টার দিকে দোকান ভাড়া দেওয়াকে কেন্দ্র করে টিটোর সাথে বাবুর গোলযোগ হয়। দোকানটি বাবু টিটোর কাছে ভাড়া দিয়েছিলেন। পরে ঠান্ডু বিশ্বাস সেই গোলযোগ মিটাতে চেষ্টা করেন। সেই রেশ ধরে আজকের সন্ধ্যায় মাগরিবের নামাজের পরে আমি আর ঠান্ডু বিশ্বাস নেছারের চায়ের দোকানে বসে চা খাচ্ছিলাম। সেসময় পিছন দিক থেকে এসে টিটো সেলিম আর রুহুল প্রথম আক্রমন করে।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থলে অবস্থান করা চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, শুধু একটা ঘটনাকে কেন্দ্র করে না আজকের হামলার পিছনে অনেক ঘটনা থাকতে পারে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। তবে সঠিক তদন্ত ছাড়া প্রকৃত কারন বলা এখনই সম্ভব হচ্ছেনা। এ ঘটনায় দু’তিন জন পথচারি হামলার শিকার হয়েছেন। ঘটনায় জড়িতদের গ্রেফতারে জোর পুলিশি অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

এদিকে নিহত ঠান্ডু বিশ্বাসের মরদেহ ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে আছে বলে নিহতের পরিবারের সদস্যরা নিশ্চিত করেছেন।

(আপডেট-11.23 PM)

পাতিবিলায় সন্ত্রাসী হামলায় ইউপি সদস্য নিহতের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ। গ্রেফতাকৃতরা হলেন রুহুল আমিন রুলু (সাবেক মেম্বর প্রার্থী) কবির ও রওশন। গ্রেফতারের বিষয়টি চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ নিশ্চিত করেছেন।