চৌগাছায় সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল

0
47

রায়হান হোসেন, চৌগাছা(যশোর) প্রতিনিধিঃযশোরের চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বারের চেয়ারম্যান ও স্বনামধণ্য সাংবাদিক মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৩০ মে) বিকাল ০৪.০০ টায় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমানের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন , উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সহিদুল ইসলাম, সহ-সভাপতি সিরাজুল ইসলাম রাজ, সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক যুগ্ম-সাধারন সম্পাদক ও বর্তমান নির্বাহী সদস্য মাস্টার সিরাজুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবির সোহেল ,দপ্তর সম্পাদক মাহবুবল আলম রিংকু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টু , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মিজানুর রহমান,পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি কাউন্সিলর রুহুল আমিন ,সাধারণ সম্পাদক রোকনুজ্জামান সুমন, যুগ্ম- সাধারণ সম্পাদক আসিফ আহমেদ, নারায়ণপুর শাখার সভাপতি মেজবাহ উদ্দীন ইটু,স্বরুপদাহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম, সুখপুকুরিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল হাকিম, জগদীশপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাশিকুল ইসলাম , ধূলিয়ানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোমিনুর রহমান, সিংহঝুলী শাখার সাধারন সম্পাদক হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক রায়হান মীর, পাতিবিলা ইউনিয়নের সভাপতি সিদ্দিকুর রহমানসহ স্বেচ্ছাসেবক লীগ যুবলীগ, ছাএলীগ ও প্রেসক্লাব চৌগাছার নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ শাহী জামে মসজিদের পেশ ইমাম।

২০০৩ সালের ৩০ শে মে চৌগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ডেইলি অবজারভার এর সাবেক যশোর জেলা প্রতিনিধি আতিউর রহমান ইন্তেকাল করেন।