চৌগাছায় স্বেচ্ছাসেবকলীগের বিশেষ বর্ধিত সভা

0
460

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে চৌগাছা মৃধাপাড়া মহিলা ডিগ্রী কলেজ হলরুমে সামাজিক ও শারিরিক দূরত্ব বজায় রেখে এই সভা অনুষ্ঠিত হয়।
সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথীর বক্তৃতা করেন যশোর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠু।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক হুমায়ন কবির সোহেলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, যশোর জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ নূরে আলম সিদ্দিকী মিলন, সহ-সভাপতি মিকাইল হোসেন, সদস্য নূর ইমাম বাবুল, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম মিয়া, জেলা পরিষদের সদস্য দেওয়ান তৌহিদূর রহমান, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাষ্টার সিরাজুল ইসলাম, আশরাফুল ইসলাম প্রমুখ।
বক্তারা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে স্বেচ্ছাসেবক লীগ অঙ্গীকারবদ্ধ। ব্যক্তি স্বার্থে নয়, সংগঠনের স্বাথের্, দেশের স্বাথের্, মুক্তিযুদ্ধের চেতনায় জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশলী করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাওয়ার আহবান করেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আসাদুজ্জামান মিঠু বলেন, স্বেচ্ছাসেবক লীগ বাংলাদেশ আওয়ামী লীগের একটি শক্তিশালী সংগঠন। কোনো অনুপ্রবেশকারী ও মাদক সেবনকারি এবং মাদকের সাথে সংশ্লিষ্টতা আছে এমন কাউকে এই সংগঠনে আশ্রায় দেওয়া হবেনা। তিনি বলেন, এমন কেউ থাকলে তাকে চিহ্নিত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক জিয়াউর রহমান রিন্টুকে আহ্বায়ক ও প্রতিটি ইউনিয়ন কমিটির সভাপতিকে সদস্য করে সন্মেলন প্রস্তুত কমিটি ঘোষনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান মিঠু।