চৌগাছায় স্বেচ্ছাসেবক লীগের ইউনিয়ন কমিটির অভিষেক

0
204

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছার পাতিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে পাতিবিলা হাজী শাহজান আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে এই অভিষেক অনুষ্ঠান হয়েছে।
সদ্য গঠিত পাতিবিলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সিদ্দিকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু।
অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ নেতা আবু জাফর, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম,নারায়নপুর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মেছবাহ উদ্দিন ইটু সাধারন সম্পাদক মফিজুর রহমান, স্বরুপদা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল ইসলাম সাধারন সম্পাদক বিদ্যুত, পাশাপোল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাপ্পী সাধারন সম্পাদক শফিকুল ইসলাম,ধূলিয়ানী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বিএম আব্দুল্লাহ আল মাসুম,পাতিবিলা ইউনিয়ন কমিটির সাধারণ সম্পাদক শাহজান আলী ভুট্টো, সিনিয়র সহ-সভাপতি বাবুল মিয়া, সহ-সভাপতি জালাল উদ্দিন ও হাফিজুর রহমান, যুগ্ম সম্পাদক বিশারত আলী ও মোজাম্মেল হোসেন, সাংগঠনিক সম্পাদক রাজু আহম্মেদ, কুরবান আলী ও সাগর আহম্মেদসহ পাতিবিলা ইউনিয়ন ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।