চৌগাছায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত

0
198

রায়হান হোসেন,চৌগাছা যশোর থেকে

যশোরের চৌগাছায় ২১ আগস্ট গ্রেনেড হামলার আসামীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে স্বেচ্ছাসেবক লীগ।

শনিবার বেলা ১২ টায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে শহরের মুক্তিযুদ্ধ ভাস্কর্য মোড় থেকে শুরু হয় বিক্ষোভ মিছিল।
বিক্ষোভ মিছিলে উপজেলা স্বেচ্ছাবেক লীগের আহবায়ক ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টুর নেতৃত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড.মোস্তানিছুর রহমান উপস্থিত ছিলেন। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে সমাবেশ ও মানববন্ধ করে স্বেচ্ছাসেবক লীগ।
সমাবেশ ও মানববন্ধনে উপজেলা স্বেচ্ছাবেক লীগের আহবায়ক ও প্রেসক্লাব চৌগাছার সভাপতি জিয়াউর রহমান রিন্টুর সভাপতিত্বে এবং যুগ্ম-আহ্বায়ক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর সোহেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড.মোস্তানিছুর রহমান । অন্যান্যদের মধ্যে প্রেসক্লাব চৌগাছার সম্পাদক অমেদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহাজাহান,চৌগাছা সদর ইউনিয়নের আহ্বায়ক আবু সাঈদ মানিক,ছাত্র নেতা রবিউল ইসলাম রুবেল, এইচএম ফিরোজ, শফিউর রহমান রাথিক মৃধা বক্তব্য রাখেন।
বিক্ষোভ মিছিল,সমাবেশ এবং মানববন্ধনে পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বকুল হোসেন, সম্পাদক রোকনুজ্জামান সুমন, চৌগাছা সদর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু সাঈদ মানিক, নারায়নপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মেজবাহ উদ্দিন ইটু, পৌরসভার ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী হাসিবুল হাসান, স্বরুপদাহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহিদুল্লাহ, সম্পাদক বিদ্যুৎ হোসেন, জগদীশপুর ইউনিয়ন সভাপতি তপন বিশ্বাস, সম্পাদক তাছিকুল ইসলাম, সুখপুকুরিয়া ইউনিয়ন আহবায়ক আব্দুল হাকিম, যুগ্ম আহবায়ক কবীর হোসেন, ফুলসারা ইউনিয়ন সম্পাদক আল আমীন, হাকিমপুর ইউনিয়ন সভাপতি শামসুল ইসলাম শিপু প্রমুখ উপস্থিত ছিলেন।