চৌগাছায় স্বেচ্ছাসেবী সংগঠনে প্রতিষ্ঠাতা সভাপতির অর্থ সহায়তা

0
282

রায়হান হোসেন, চৌগাছা যশোর থেকে

যশোরের চৌগাছায় অরাজনৈতিক ও সেবামূলক প্রতিষ্ঠান ‘চৌগাছা পরিবার” নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আত্নপ্রকাশ ঘটেছে। যে সংগঠনের বিভিন্ন সেবামূলক কর্মকান্ড ইতিমধ্যেই আলোচিত হয়েছ।

করোনাকালে উপজেলাতে হতদরিদ্রদেরকে সাহায্য সহযোগিতার মাধ্যমেই সংগঠনটির পদচারনা শুরু। এছাড়া রমজান মাসে ইফতার বিতরন এবং ঈদ উপলক্ষে গরিবদের বস্ত্র বিতরনসহ বিভিন্ন মানব সেবামূলক কর্মকান্ড নিয়ে এগিয়ে চলেছে সংগঠনটি।

সংগঠনটির কার্যক্রম আরো গতিশীল করতে শনিবার সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি সিংঙ্গাপুর প্রবাসী বখতিয়ার রহমান এবং তার বন্ধুরা মিলে সংগঠনে নগদ ২৩ হাজার টাকা প্রদান করেন। এক শুভেচ্ছা বার্তায় সভাপতি বলেন, আমরা এই সেবামূলক সংগঠনের মাধ্যমে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। বখতিয়ার রহমান উপজেলার নগরবর্নী গ্রামের হাজী মোঃ আব্দুল বারিকের ছেলে।

সংগঠনটির সাধারন সম্পাদক সবুজ হোসেন ও অন্যান্য সদস্য বৃন্দরা হলেন, মোঃ মুকুল হোসেন, জুয়েল রানা, জহিরুল ইসলাম সোহাগ, মোঃ সাইফুজ্জামান লিটন,মোঃ ফয়সাল আহমেদ,মোঃ আলামিন, এনামুল কবির সবুজ, মোঃ আলী রেজা রাজু,মোঃ গোলাম রাব্বি শেখ,বিএম আলমগীর কবির,আব্দুর রহমান বিশ্বাস, বিল্লাল হোসেন, মিকাঈল হোসেন, মাসুদ রানা, শাহিন কবির, সোহেল রানাসাইফুল ইসলাম, সিয়াম হোসেন,সাগর কুমার,মোঃ হাসিবুল হাসান তুর্য,মোঃ সেলিম রেজা প্রমুখ।

সভাপতির এই আর্থিক সহযোগিতায় কৃতজ্ঞতা স্বীকার করে সকল সদস্যবৃন্দ বখতিয়ার রহমানের প্রতি শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।