চৌগাছায় ১৫০ পরিবার পেল খাদ্য উপহার

0
557

চৌগাছা (যশোর) প্রতিনিধিঃ

যশোরের চৌগাছায় ১৫০ কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌছে দিয়েছেন যশোর এমএম কলেজের সাবেক ছাত্রলীগ নেতা সুমন সরকার।
শনিবার চৌগাছা পৌর এলাকার ১৩০ টি পরিবার ও ২০ জন সিএনজি থ্রি হুইলার চালকের পরিবারে এই খাদ্য সামগ্রী উপহার হিসেবে পৌছে দেয়া হয়।
বেসরকারি চাকুরীজীবি আমিনুর রহমান পলাশ, মোস্তাফিজুর রহমান শিমুল, মাহফুজুর রহমান লালন, মেটলাইফ এলিকোর আলমগীর হোসেন লিটন, ব্যবসায়ী আব্দুল হামিদ হোসেন মল্লিক, রোকনুজ্জামান রোকন মৃধা বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী পরিচালক ও ভিসির পিএস ড. আশিকুর রহমান বিপ্লব মল্লিক, বেসরকারি চাকুরিজীবী সুমন ইসলাম, প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক কান্তি হালদার, ও সাবেক ছাত্রলীগ নেতা সুমন সরকারের আর্থিক সহযোগিতায় এই খাদ্যসামগ্রী উপহার হিসেবে পরিবার গুলির মধ্য পৌছে দেয়া হয় বলে জানিয়েছেন খ্যাদ্য সামগ্রী পৌছানোর উদ্যোক্তা সাবেক ছাত্রলীগ নেতা সুমন সরকার।
সুমন বলেন চৌগাছা পৌরসভার ৯ টি ওয়ার্ডে ১৩০ টি পরিবার ও চৌগাছা সিএনজি থ্রি হুইলার চালক ২০টি পরিবারে ৪ কেজি চাল, ১ কেজি আলু, ১ কেজি মিষ্টিকুমড়ো, ১ টি লাউ, ৫০০ গ্রাম করে পেয়াজ উপহার হিসাবে প্রতিটি বাড়ি বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।
শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত খাদ্য সামগ্রীগুলো প্যাকেজিং করে বাড়ি বাড়ি পৌছে দেয়া হয়।
উপজেলা ছাত্রলীগের সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য মামুন কবীর, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাদারবক্স হল ছাত্রলীগের ভারপ্রাপ্ত সম্পাদক শফিউর রহমান রাথিক মৃধা, চৌগাছা উপজেলা শাখা ছাত্রলীগের নেতা রুবেল হুসাইন, কবির হোসেন সোহেল, মনিরুল ইসলাম মনির, রাব্বি মৃধা, চৌগাছা উপজেলা ও পৌর পূজা পরিষদের কমল সরকার, সাধন দত্ত হবু, দিলীপ সরকার প্রমুখ খাদ্য সামগ্রী প্যাকেট করে কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি পৌছে দেন।