চৌগাছায় প্রায় ৮ কেজি গাঁজাসহ আটক দু’জন

0
377

চৌগাছা যশোর প্রতিনিধি

যশোরের চৌগাছায় গাঁজাসহ দু’জনকে আটক করেছেন চৌগাছা থানা পুলিশ।
মঙ্গলবার সন্ধ্যায় পৌর শহরের তারনিবাস এলাকায় চৌগাছা-কদমতলা সড়কে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের চালিয়ে আসা ইঞ্জিন চালিত ভ্যানের নিচে ৮টি প্যাকেটে বাধা ৭ কেজি ৮শ ৯০গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।
আটককৃতরা হলেন উপজেলার স্বরুপদহ ইউনিয়নের মাসিলা গ্রামের মৃত খোকা জাহাঙ্গীরের ছেলে নুর মোহাম্দ রাসেল (২০) ও একই গ্রামের নুর ইসলামের ছেলে জনি হোসেন (২০)।
পুলিশ সূত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বেে এসআই মিজান,এসআই বিকাশসহ পুলিশের একটি দল এদিন সন্ধ্যায় স্বরুপদা ইউনিয়নের গদাধরপুর গ্রাম থেকে ছেড়ে আসা ইঞ্জিন চালিত ভ্যানটি পৌর শহরের তারনিবাস এলাকার চৌগাছা-কদমতলা মোড়ে থামান। এসময় ভ্যানসহ রাসেল ও জনিকে আটক করে পুলিশ। এক পর্যায়ে ইঞ্জিনচালিত ভ্যানটি উল্টালে ভ্যানটির নিচে কৌশলে বাধা ৮টি গাজার প্যাকেট পাওয়া যায়। এক প্রশ্নের জবাবে রাসেল ও জনি জানান,গদাধরপুর গ্রাম থেকে ভ্যানটি তাদেরকে দেওয়া হয়েছে। শর্ত অনুযায়ি ভ্যানটি যশোরের চুড়ামনকাঠি পৌছে দিলে তাদেরকে ৩ হাজার টাকা দেওয়া হবে। কে তাদেরকে ভ্যানটি দিল আর কাকেই বা পৌছে দিতে বলা হয়েছে সে ব্যাপারে তারা সংবাদকর্মীদের সামনে মুখ খোলেননি।
এ ঘটনায় চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, এই মাদক ব্যবসার একটি বড় সিন্ডিকেট আছে। আমরা এর গভীরে যেতে চায়। তদন্তের স্বার্থে এখনই অনেক কিছু বলছি না। তাদের বিরুদ্ধে চৌগাছা থানায় মাদক মাদকদ্রব্য আইনে একটি মামলা হয়েছে।