চৌগাছা উপজেলা আ’লীগের সভাপতির বিরুদ্ধে অত্যাচারের অভিযোগ!ভিডিও ভাইরাল

0
170

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছায় দুজন বৃদ্ধকে মারপিটের ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান নিজেই ওই ভুক্তভোগীদেরকে মারপিট করেছেন বলে ওই ভিডিওতে অভিযোগ করেছেন তারা।

এসএম হাবিবুর রহমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান।
গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক “শামীম রেজা” তার ব্যক্তিগত ফেসবুক আইডি থেকে ভিডিও দুটি লাইভ সম্প্রচার করেন।
ভিডিওতে উপজেলার হুদো চৌগাছার অধিবাসি দিনমুজুর মশিয়ার রহমান (৭৫) ও নুর ইসলাম (৬৫) তাদের উপর এসএম হাবিবের অত্যাচারের কাহিনী তুলে ধরতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তারা অভিযোগ করেন এসএম হাবিব তার বাড়িতে ডেকে নিয়ে নিজেই তাদেরকে মারপিট করেছেন। ভুক্তভোগীরা হুদো চৌগাছার মৃত আব্দুল জলিল বিশ্বাসের ছেলে। কেনো মারপিট করেছেন উত্তরে ভুক্তভোগী মশিয়ার রহমান বলেন, আমাদের শরিকদের মধ্যে ২৫ পয়েন্ট জমি নিয়ে একটু ঝামেলা আছে। এদিন রাতে আমাদেরকে চেয়ারম্যানের (এসএম হাবিবুর রহমান) বাড়িতে ডেকে নিয়ে যায়। সেখানে তার দলিজ ঘরের মধ্যে আমাদের জমি নিয়ে কথা হচ্ছিল। এসময় সেখানে মৃত রশিদের ছেলে রফিকুল (৩০) তার ভাই চয়ন ও মৃত দিয়ানত আলী বিশ্বাসের ছেলে বাবুলের সাথে আমার একটু তর্ক হয়। এসময় হঠাৎ এসএম আমাকে মারতে শুরু করে। তখন আমি তার হাতে পায়ে ধরে বলি,“আমাকে মারিসনে। আমি স্ট্রোকের রুগী।আমি কিন্তু মনে যাবানে।” একথা শুনে এসএম বলে,“তুই মরে গেলে কিছুই হবেনা।” এরপরে আমার ছোট ভাইকে ধরে। তাকেও বিশাল মারপিট করে এসএম।” সেখান থেকে মারখেয়ে এসে বাড়িতে ডাক্তার ডেকে চিকিৎসা করেছি। পরে চৌগাছা হাসপাতালে গিয়ে চিকিৎসা নিয়েছি।
গতকালের মারপিটের ঘটনার বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান বলেন,“ যে লোকটি ভিডিও ছেড়েছেন তিনি কে? তার পরিচয় কি? তিনি কি বড় সাংবাদিক?? এগুলো হচ্ছে আমাকে ব্লাকমেলিং করার অপচেষ্টা চেষ্টা।
এবিষয়ে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন,“এধরনের কোনো অভিযোগ আমাদের কাছে নেই”।