চৌগাছা জাতীয় পুষ্টি সপ্তাহে কর্মহীনদের খাদ্য সহায়তা প্রদান

0
249

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে ১৫০ টি পরিবারে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের কর্মহীন পরিবারে এই খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বিভিন্ন শ্রেণির এসব পরিবারে খাদ্যসহায়তা প্রদানে কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার, আবাসিক মেডিকেল অফিসার ডা.নাহিদ সিরাজ।
এসময় অন্যান্যের মধ্যে মেডিকেল অফিসার ডা. আহমেদ ফয়েজ বিন সাদ, ডা.হাদিউর রহমান, ডা. তৌহিদুল ইসলাম, ডা. সানজিদা, ডা. আনজুম, চৌগাছা
প্রেসক্লাবের সাধারন সম্পাদক অমেদুল ইসলাম, স্বাস্থ্যকর্মী মোঃ আলম,নান্নু মিয়া, কারিমুল ইসলাম, রফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন অর রশীদ, প্রভাষক খালেদুর রহমান টিটো প্রমুখ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন প্রতিবছর নানা আয়োজনে পুষ্টি সপ্তাহ পালন করা হয়ে থাকে। এবছর কোভিড-১৯ এর
কারনে একটু ভিন্নভাবে পুষ্টি সপ্তাহ পালন করা হচ্ছে। পুষ্টি সপ্তাহের অর্থায়নে হসপিটালের ২৪ জন স্বেচ্ছাসেবকসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১৫০ জনকে চাল, ডাল, সয়াবিন তেল, পিয়াজ, লবন ও সাবান প্রদান করা হচ্ছে। আজ উপজেলার তিনটি ইউনিয়নের কর্মহীনদের মধ্যে এই খাদ্য সহায়তা বিতরণ করা হলো।