চৌগাছা বাজার ব্যবসায়ি সমিতিরি আবারো শফি সভাপতি,সম্পাদক হলেন ইবাদৎ

0
575

চৌগাছা (যশোর) প্রতিনিধি

যশোরের চৌগাছা বাজার ব্যবসায়ি সমিতিরি ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচন শেষে জয়লাভ করা চার সদস্যের নাম ঘোষনা করা হয়।

নির্বাচনে সভাপতি ও সম্পাদক হিসেবে পুনরায় নির্বাচীত হয়েছেন এসএম শফিকুর রহমান শফি এবং হাজি ইবাদৎ হোসেন। এছাড়া জেষ্ঠ্য সহ-সভাপতি মতিয়ার রহমান এবং যুগ্ম-সাধারন সম্পাদক হিসেবে আজিজুর রহমান এ্যাডমিরাল পুনরায় জয়লাভ করেছেন।

বৃহস্পতিবার নাটোরের লালপুর গ্রীনভ্যালি পিকনিক স্পটে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

পিকনিক স্পটে নির্বাচন কেনো জানতে চাইলে নব নির্বাচীত সাধারন সম্পাদক ও যুগ্ম-সাধারন সম্পাদক জানান, কমিটির সাধারন সভার আয়োজন করলে সকলে আসেনা। কিন্তু পিকনিক ঘোষনা করলে প্রচুর সদস্যকে পাওয়া যায়। তাই এই পিকনিকের আয়োজন করে সেখানেই সাধারন সভা ও নির্বঅচন করে থাকি।

১৯৯০ সালে গঠিত হয় চৌগাছা বাজার ব্যবসায়ি সমিতি। সেসময় সভাপতি ছিলেন এনায়েত আলী এবং সাধারন সম্পাদক ছিলেনহাজি লিয়াকত আলী। ১৯৯৬ সালে সভাপতি ও সাধারন সম্পাদ হিসেবে দায়িত্ব গ্রহন করেন রবিউল ইসলাম ও হাজি মোঃ ইবাদৎ হোসেন। ২০০২ সালে সেলিম রেজা আওলিয়ার সভাপতি ও হাজি ইবাদৎ সাধারন সম্পাদক হয়েছিলেন। ২০০৮ সালে এসএম শফিকুর রহমান শফি সভাপতি এবং হাজি ইবাদৎ হোসেন পুনরায় সাধারন সম্পাদক হন। ২০১৪ সালে তারাই আবারো নির্বাচীত হয়েছিলেন।

বর্তমানে এই কমিটির সক্রিয় সদস্য সংখ্যা ৩০০ জন হলেও মোট সদস্য ৬৪২ জন, জানিয়েছেন নব নির্বাচীত সাধারন সম্পাদক হাজি ইবাদৎ হোসেন। তিনি বলেন অচিরেই পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।