ছন্দে মোস্তাফিজ, চাপে আইরিশরা

0
230

ক্রীড়া ডেস্ক : শুরুতেই ৩ উইকেট হারানোর পর দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল আয়ারল্যান্ড। তবে ছন্দে ফেরা মোস্তাফিজুর রহমান ও অভিষিক্ত সানজামুল ইসলাম পাঁচ ওভারের ব্যবধানে আরো তিন উইকেট তুলে নিলে ম্যাচের লাগাম নিজেদের হাতে নেয় বাংলাদেশ। এরপরই চাপে পড়ে আইরিশরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আইরিশরা ৩৬ ওভারে সাত উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ১৩৬ রান।

ফিল্ডিংয়ে নেমে শুরুতেই সফলতা পায় বাংলাদেশ। ওপেনার পল স্টারলিংয়ে হারিয়ে শুরুতেই হোঁচট খায় আয়ারল্যান্ড। দ্বিতীয় উইকেটে অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড ও এড জয়সে মিলে দারুণ জুটি গড়ে স্বাগতিকদের বিপদমুক্ত করেন। তবে মোসাদ্দেক হোসেন বোলিংয়ে এসেই পোর্টারফিল্ডকে আউট করে বাংলাদেশকে শিবিরকে ফের আনন্দে ভাসান।

এরপর বিপজ্জনক হয়ে ওঠার আগেই অ্যান্ড্র ব্যালব্রিনকে আউট করে ম্যাচের নিয়ন্ত্রণ বাংলাদেশের হাতে এনে দেন সাকিব। তবে ভড়কে যায়নি আয়ারল্যান্ডও। জয়সে ও নেইল ও’ব্রায়েনের মধ্যকার দারুণ জুটিতে বিপদ কাটিয়ে ওঠার চেষ্টা করে স্বাগতিকরা। তবে মোস্তাফিজ আক্রমণে এসে এই বিপজ্জনক জুটি ভাঙলে স্বস্তি ফেরে টাইগার শিবিরে। পরের ওভারে অভিষিক্ত সানজামুলের আঘাতে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় টাইগাররা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here