ছিনতাইয়ের কবলে পুলিশের টিম, খোয়ালেন ওয়াকিটকি, মোবাইল ও নগদ টাকা

0
25

নিজস্ব প্রতিবেদক, বগুড়া : বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়কের মুলিবাড়ি এলাকায় বগুড়ার সোনাতলা থানা পুলিশের একটি টিম ছিনতাইকারীদের কবলে পড়ে যায়। এসময় তাদের কাছ থেকে ১টি ওয়াকিটকি, কিছু নগদ টাকা ও দুটি মোবাইল ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। বুধবার ভোরে মহাসড়কের কড্ডা এলাকা দিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।

এ বিষয়ে সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, সোনাতলা থানায় কর্মরত এসআই আব্দুল খালেকের নেতৃত্বে পুলিশের একটি টিম সাদা পোশাকে ঢাকা থেকে একটি মামলার ভিকটিমকে নিয়ে মাইক্রোবাসে নিয়ে বগুড়ায় আসছিল।

ঘটনাস্থলে পৌঁছলে ছিনতাইকারীরা মাইক্রোবাসে ঢিল ছুড়ে মারে। এতে মাইক্রোবাসের গ্লাস ভেঙে গেলে চালক মহাসড়কের পাশে মাইক্রোবাস থামিয়ে দেয়। এসময় ৩-৪জন ছিনতাইকারী মাইক্রোবাসে থাকা পুলিশের সাথে জবরদস্তি করে এদকটি ওয়াকিটকি, নগদ টাকা ও দুটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।
সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মন্ডল জানান, ছিনতাইয়ের ঘটনার পর থেকে অতিরিক্ত পুলিশ সুপার (কামারখন্দ সার্কেল) আদনান মোস্তাফিজ নেতৃত্বে ঘটনাস্থলের আশপাশের এলাকায় অভিযান চালানো হচ্ছে। তবে বুধবার বিকাল ৫টা পর্যন্ত ছিনতাই হওয়া মালামাল উদ্ধার হয়নি এবং ছিনতাইকারীরাও শনাক্ত হয়নি।

তিনি বলেন, রাতে মহাসড়কে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম থানার পুলিশের টহল থাকার কথা। এরপরও কিভাবে ছিনতাইয়ের ঘটনা ঘটলো। এতে কারও দায়িত্বে অবহেলা আছে কী না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।