ছোট পোশাক পরায় চলন্ত বাসে হেনস্থার শিকার তরুণী! (ভিডিও)

0
207

ম্যাগপাই নিউজ ডেস্ক: বিদেশে চলাফেরার সুবিধার জন্য খাটো পোশাকে স্বাচ্ছন্দ্য বোধ করেন অনেক নারীরাই। পশ্চিমি দেশগুলিতে এসব নিয়ে কেউ মাথাও ঘামায় না। কিন্তু ইউরোপ লাগোয়া তুরস্কে খাটো পোশাক পরার মাসুল দিতে হল এক তরুণীকে। চলন্ত বাসেই তাকে নিগ্রহ করল এক যুবক। ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নিন্দার ঝড় উঠেছে।

জানা গেছে, আক্রান্ত ওই তরুণীর নাম আসেনা মেলিসা সাগলাম। স্থানীয় এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রী তিনি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বাসে আসেনার পিছনের সিটেই বসে আছে এক যুবক। নামার সময়ে আচমকাই আসেনার মুখে আঘাত করে সে। ঘটনার পরই ওই যুবকের দিকে তেড়ে যান আসেনা। এরপরই তাঁকে জড়িয়ে ধরে বাসের মধ্যে ফেলে দিয়ে নেমে যান ওই যুবক।
আসেনা মেলিসা সাগলাম জানিয়েছেন, বাসের ওঠার পর তাকে বিরক্ত করছিল ওই যুবক। বারবার সে বলছিল, রমজান মাসে খাটো পোশাক পরেছ। তোমার লজ্জা হওয়া উচিত। এরপরই কানে হেডফোন লাগিয়ে নেন ওই তরুণী, যাতে ওই যুবকের কথা তাকে শুনতে না হয়। এরপর বাস থেকে নামার সময়ে আচমকাই আসেনার মুখে আঘাত করে ওই যুবক।

ঘটনার পর অবশ্য ওই যুবককে আটক করেছিল পুলিশ। কিন্তু পুলিশের কাছে ওই যুবক দাবি করে, তাকে নাকি ওই কাজ করতে প্ররোচনা দেওয়া হয়েছে। এরপরই তাকে ছেড়ে দেওয়া হয়। পুলিশের এই সিদ্ধান্তে শোরগোল পড়ে যায়। পরিস্থিতির চাপে ফের ওই যুবককে আটক করার নির্দেশ জারি হয়েছে। কিন্তু শেষপর্যন্ত ওই যুবক গ্রেপ্তার হয়েছে কি না, তা জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here