জঙ্গি আস্তানায় প্রচণ্ড গুলি, অভিযান শুরুর প্রস্তুতি

0
329

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে জঙ্গী আস্তানা সন্দেহে একটি বাড়িকে ঘিরে রেখেছে পুলিশ বাংলাদেশের চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়ি থেকে দফায় দফায় গুলির শব্দ পাওয়া যাচ্ছে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুল ইসলাম বিবিসিকে জানিয়েছেন সকাল থেকেই গুলির শব্দ শোনা যাচ্ছে। ওদিকে গতরাতে স্থগিত হওয়া অপারেশন ঈগল হান্ট আবার শুরুর জন্য সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।হাবিবুল ইসলাম জানান অ্যাম্বুলেন্স ও ফায়ার সার্ভিস প্রস্তুত করা হয়েছে।

ওদিকে সোয়াটের কিছু সদস্য ইতোমধ্যেই ঘটনাস্থলে রয়েছে এবং এ বাহিনীর আরও সদস্যরা কিছুক্ষণের মধ্যেই সেখানে পৌঁছাবে।
এর আগে বুধবার ওই বাড়ি ঘেরাওয়ের পর চাঁপাইনবাবগঞ্জের পুলিশ কর্মকর্তা মাইনুল ইসলাম বিবিসিকে বলেছিলেন যে বাড়িটিতে আবু নামের একজন রয়েছেন।

“তিনি এখানে মুদির ব্যবসা করলেও, ভেতরে ভেতরে জঙ্গি সংগঠনের সাথে সম্পৃক্ততা আছে। আরো কয়েকজনের এখানে আসা যাওয়া থাকতে পারে।” তিনি বলেন, ”যখন (বুধবার) আমরা এখানে ঢুকতে যাই, তখন আমাদের উপর গুলি করা হয়। এখন সোয়াট টিম এসেছে, তারা অভিযান শুরু করেছে।”

বাড়ির বাসিন্দাদের সম্পর্কে তিনি জানান, আবুর সঙ্গে তার স্ত্রী আছে। আর কেউ কেউ বলছেন একটি বাচ্চা আছে, আবার কেউ কেউ বলছেন, তাদের সঙ্গে দুইটি বাচ্চা রয়েছে।

বাড়িটি ঘেরাও করার পর থেকেই আশেপাশের এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে এবং পার্শ্ববর্তী বাড়িগুলোর বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়েছে। সেখানে কাউকে যেতে বা বের হতে দেয়া হচ্ছে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here