জনপ্রশাসন মন্ত্রণালয়ের আদেশ বাতিলের দাবিতে যশোরে আইইবি’র মানববন্ধন

0
109

নিজস্ব প্রতিবেদক:জেলা প্রশাসনকে এডিপিভুক্ত প্রকল্পে শতভাগ পরিবীক্ষণ ও মূল্যায়নের দায়িত্ব প্রদান করে দেওয়া আদেশ প্রত্যাহারের দাবিতে যশোরে মানববন্ধন করেছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) । বৃহস্পতিবার সকালে প্রেসক্লাব যশোরের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ঘন্টাব্যাপী মানববন্ধনে আইইবি যশোর অঞ্চলের অর্ধশত প্রকৌশলী অংশ নেন।

ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) যশোর কেন্দ্রের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আহমেদ শরীফ সজীব, একেএম আনিসুজ্জামান, আবুল কালাম আজাদ, হাফিজুর রহমান, মানিক লাল দাস, আরিফুল ইসলাম, কামরুজ্জামান, ফারজানা রহমান, এস এম হেলাল উদ্দিন, আলাউদ্দিন, শরীফ হাসান, বেঞ্জুর রহমান, মেহেদী হাসান, তাওহীদুল ইসলাম, সাইদুর রহমান, তানজিলা ফেরদৌসী, খালিদ হোসেন, জাহিদ পারভেজ, আব্দুল আল রশিদ, সোহেল রানা, ইখতিয়ার উদ্দীন, শহিদুল আলম, শহিদুল ইসলাম, দীন মোহাম্মদ মহিম, মোস্তফা কামাল, সাইদ হোসেন, এএসএম মুজাহিদুল হক, নাজমুল হুদা, আবদুল গফুর, এসএম মোয়াজ্জেম হোসেন, মোজাম্মেল হক চৌধুরী, আলবাট সুধীর মন্ডল, খন্দকার আবু হাসান সোহেল, একেএম আলী অফজাল, আজিজুর রহমান, এস এম নুরুল ইসলাম প্রমুখ।

গত ১৮ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে জেলা প্রশাসনকে এডিপিভুক্ত প্রকল্পে শতভাগ পরিবীক্ষণ ও মূল্যায়ন এর দায়িত্ব প্রদান করে একটি পত্র জারি করা হয়। যার প্রেক্ষিতে চলতি মাসের ৩ তারিখ আইইবির এক জরুরি সভায় ওই পত্র প্রত্যাহারের দাবিতে আন্দোলনের ডাক দেওয়া হয়।