জন্মাষ্টমী উপলক্ষে যশোরে বর্ণাঢ্য শোভাযাত্রা

0
43

নিজস্ব প্রতিবেদক : সনাতন ধর্মের প্রাণপুরুষ ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে যশোরে মঙ্গল শোভাযাত্রা বের হয়েছে। আজ শুক্রবার বিকালে শহরের টাউন হল ময়দান থেকে রেব হয়ে শোভাযাত্রাটি নীলগঞ্জ শ্মশানে গিয়ে শেষ হয়।

মঙ্গল শোভাযাত্রায় যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়াম্যান শাহীন চাকলাদার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুন্ডু, জেলা প্রশাসন শফিউল আরিফ, পুলিশ সুপার মঈনুল হক, হিন্দু কল্যাণ ট্রাস্টের যশোরের সহকারী পরিচালক লিটন শিকদার, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক যোগেশ চন্দ্র দত্ত, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদে সভাপতি দুলাল সমাদার, সাধারণ সম্পাদক দেবেন ভাষ্করসহ বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহণ করেন।

এর আগে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুন্ডুর সভাপতিত্বে শহরের টাউন হল ময়দানে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে দেশ ও জাতির শান্তি কামনায় মঙ্গল প্রদীপ প্রজ্জলন করা হয়।

এছাড়া, শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে জেলা পূজা উদযাপন পরিষদের দুই দিনের কর্মসূচির অংশ হিসেবে গতকাল বৃহস্পতিবার চিত্রাঙ্কন ও গীতা পাঠ প্রতিযোতিতার আয়োজন করা হয়। আর আজকের আলোচনা সভার মাঝে সেই প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here