জাতির জনকের সমাধিতে জেইউজে নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন

0
126

প্রেস বিজ্ঞপ্তি : গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)। শনিবার ৬ (আগস্ট) দুপুরে জেইউজের বর্তমান ও সাবেক নেতৃবৃন্দ জাতির জনকের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।
জেইউজে সভাপতি ফারাজী আহমেদ সাঈদ বুলবুল ও সাধারণ সম্পাদক এইচআর তুহিনের নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করেন জেইউজের সাবেক সভাপতি সাজেদ রহমান ও সাজ্জাদ গণি খান রিমন, সাবেক সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব যশোরের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক ওহাবুজ্জামান ঝন্টু ও সাবেক সাধারণ সম্পাদক মিলন রহমান, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সদস্য সৈয়দ শাহাবুদ্দিন আলম ও গোপীনাথ দাস, জেইউজের যুগ্ম সম্পাদক তবিবর রহমান, কোষাধ্যক্ষ স্বপ্না দেবনাথ, সদস্য ডিএইচ দিলশান ও রিপন হোসেন, প্রতিনিধি ইউনিটের চিফ রাহুল রায়, জেইউজের সমাজের কথা ইউনিট চিফ লাবুয়াল হক রিপন ও দৈনিক স্পন্দন ইউনিট চিফ বিল্লাল হোসেন।
প্রসঙ্গত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাতবার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে জেইউজে তিন দিনের কর্মসূচি হাতে নিয়েছে। কর্মসূচির অংশ হিসেবে প্রথমদিন বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।