জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন পালন করলো ‘আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক লিঃ’ বেনাপোল শাখা

0
364

রাশেদুজ্জামান রাসেল,বেনাপোলঃ যথাযথ মর্যাদা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০০তম জন্মদিন পালন করলো ‘আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক লিঃ’ অদ‍্য বুধবার ১৮ মার্চ ১০ টায় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপনে আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক লিঃ বেনাপোল শাখা এর উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে। ব‍্যাংকের ব‍্যবস্থাপক জনাব শরিফুল ইসলাম ও অপারেশন ম‍্যানেজার জনাব মাহবুবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব নজরুল ইসলাম সত্বাধিকারী মেসার্স নজরুল ইসলাম ব‍্যাবসায়ী বেনাপোল , মোঃ ইসহাক আলী ব‍্যাবসায়ী সত্বাধিকারী মেসার্স কৃষি কর্নার বেনাপোল, মোঃ জালাল হোসেন ব‍্যাবসায়ী সত্বাধিকারী মেসার্স আলম এন্টারপ্রাইজ বেনাপোল, মোঃরাশেদুজ্জামান ব‍্যাবসায়ী সত্বাধিকারী মেসার্স রাশেদ ক্লথ ষ্টোর বেনাপোল। আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক লিঃ বেনাপোল শাখা এর ব‍্যবস্থাপক তার বক্তব্যে বলেন বাঙালির ইতিহাসের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সকল প্রেরণার উৎস। তার জীবন আমাদের চলার পথের এক বড় শিক্ষার, এত সুন্দর জীবন চিন্তার এই বিশ্ব নেতার আজ জন্মদিন ।উক্ত অনুষ্ঠানে আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক বেনাপোল শাখার অপারেশন ম‍্যানেজার জনাব মাহবুবুর রহমান বলেন হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী আমাদের বেশি বেশি পড়তে হবে । জাতির পিতার আদর্শ লক্ষ্য বাস্তবায়নের জন্য সকল জাতিকে ঐক‍্যবোধ‍্য থাকতে হবে।

আলোচনা সভা শেষে অতিথি ও আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক লিঃ বেনাপোল শাখার সকল সদস্যদের সাথে নিয়ে জন্ম দিনের কেক কাটেন , কেক কাটার সাথে সাথে শ্লোগান শুরু হয়, শুভ শুভ দিন, বঙ্গবন্ধুর জন্মদিন, শুভ শুভ দিন, জাতির পিতার জন্মদিন, এই শ্লোগানে শ্লোগানে মুখরিত ছিলো পুরো আল-আরাফাহ্ ইসলামী ব‍্যাংক বেনাপোল শাখার সভাকক্ষ।

কেক কাটা শেষে উক্ত ব‍্যাংক এ আগত সকল সদস্য ও দাওয়াতি মেহমানদের মুখে কেক তুলে দেন ব‍্যাংক এর ব‍্যবস্থাপক ও অন‍্যান‍্য কর্মকর্তাবৃন্দ।