জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতায় টানা ২৬ বারের মত চ্যাম্পিয়ন হওয়ার গেীরব ধরে রাখলো বিজিবি

0
389
ছবি-ডি এইচ দিলসান

ডি এইচ দিলসান : টানা ২৬ বারের মত নিজেদের সেরা প্রমান করে এবারও চ্যাম্পিয়ন হওয়ার গেীরব অর্জন করলো বিজিবি। রোববার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে ২৭ তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে তারা বাংলাদেশ পুলিশকে ২৮-১৭ গোলের ব্যবধানে পরাজিত করে জয়ের স্বাদ নিয়ে যশোর ত্যাগ করে। একই সাথে বিজিবির কাছে পরাজিত হয়ে রানার্স আপ হয় বাংলাদেশ পুলিশ। এর আগে প্রতিযোগিতার প্রথম সেমিফাইনালে বিজিবি ৩০-০৬ গোলের বিশাল ব্যাবধানে চাপাই নবাব গঞ্জকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে।


ম্যাচে সোহেল ৭টি এবং বিপুল ৬টি করে গোল উপহার দেয় দলকে, এছাড়া সাগর ও মেহেদী ৪টি কওে গোল করে দলকে এগিয়ে নেয়।
অন্যদিকে বাংলাদেশ পুলিশের রাসেল ৬টি ও মাহাবুবুল ও সোহাগ ৩টি করে গোল করে।
এর আগে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে বাংলাদেশ আনসার, চাপাই নবাব গঞ্জকে ৪০-২৪ গোলের ব্যবধানে পরাজিত করে প্রতিযোগিতার তৃতীয় স্থান অর্জন করে। এ ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হয় বাংলাদেশ আনসারের ইমরান।
বিজিবির মেহেদীকে প্রতিযোগিতার সেরা খেলোয়াড়ের পুরস্কার তুলে দেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশন, এছাড়া বিজিবির তারিখ একাধারে সেরা কিপার ও সেরা খেলায়াড় নির্বাচিত হয়, তাকে বাংলাদেশ ক্রীড়া লেখেক সমিতি ও এ্যাপিক বাস্কেটবল কোচিং পুরস্কার প্রদান করেন।
ম্যাচ শেষে ২৭ তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতার চ্যাম্পিয়ন দল বিজিবির হাতে ট্রফি তুলে দেন যশোরের জেলা প্রশাসক মো: আশরাফ উদ্দীন, ৪৯ বিজিবির অধিনায়ক কর্নেল আরিফুল হক, আয়োজক কমিটির সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রধান সমন্বায়ক ও জেলা হ্যান্ডবল পরিষদের সভাপতি জাহিদ হাসান টুকুন, সহ সাধারন সম্পাদক খালেকুজ্জামান স্বপন, কোষাধাক্ষ জাহাঙ্গীর হোসেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি শফিয়ার রহমান কালু, শফিয়ার রহমান মল্লিক, হ্যান্ডবল পরিষদেও সম্পাদক হিমাদ্রী সাহা মনি, আনিসুজ্জামান পিন্টু, সদস্য সোহেল মাসুদ হোসেন টিটোসহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here