জুয়া খেলার দায়ে রাবি কর্মচারী ক্লাব সিলগালা

0
55

রাবি প্রতিনিধি: জুয়া খেলার দায়ে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চতুর্থ শ্রেণির কর্মচারী ক্লাব সিলগালা করে দেয়া হয়েছে। আদালতের নির্দেশের ছয় দিনের মাথায় সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় প্রক্টরের সহযোগিতায় মতিহার থানা পুলিশ ক্লাবটি সিলগালা করে।
এর আগে গত ২ সেপ্টেম্বর রাতে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন কর্মচারী ক্লাবে অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে ছয় বহিরাগতসহ ২৮ জনকে আটক করে পুলিশ। পরে প্রক্টরের সঙ্গে কথা বলে ১২ জনকে আটক করে বাকিদের ছেড়ে দেওয়া হয়। পরদিন রাবির ছয় কর্মচারীকে মুচলেকা নিয়ে প্রক্টরের জিম্মায় ছেড়ে দিয়ে বহিরাগত ছয়জনকে জুয়া আইনে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।
দুই পক্ষের বক্তব্য শুনে এই দিন রাজশাহী মেট্রোপলিটন আদালতের বিচারক নূর আলম মোহাম্মদ নিপু আসামিদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। একই সঙ্গে কর্মচারী ক্লাব বিনোদনের মাধ্যম হলেও বর্তমানে তা জুয়ার আসরের পরিণত হয়েছে বলে উল্লেখ করে প্রক্টরের সহযোগিতায় মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) সিলগালার নির্দেশ দেন।
সিলগালার বিষয়য়ে প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, ক্লাবটিতে অভিযান চালিয়ে কয়েকজনকে জুয়া খেলারত অবস্থায় আটক করা হয়। আদালতের নির্দেশনা মোতাবেক আজ মতিহার থানার ওসি সেটি সিলগালা করে দেয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here