জেইউজের অভিনন্দন বার্তা

0
75
 অভিনন্দন বার্তা : বাংলাদেশ ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন যশোর জেলা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে  যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) এর সদস্য মনিরুজ্জামান মুনির পুনরায় সভাপতি এবং নূর ইমাম বাবুল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বিজয়ী দুই নেতাসহ নব নির্বাচিত কমিটির সকল কর্মকর্তাকে অভিনন্দন জানিয়েছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)।

এক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সহ সভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্ম সম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর এবং জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক এই অভিনন্দন জানান।
পৃথক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন, বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য গোপীনাথ দাস।
নবনির্বাচিত নেতৃবৃন্দ ফটো সাংবাদিকদের অধিকার আদায় ও মর্যাদা রক্ষায় আরও বলিষ্ঠ ভূমিকা রাখবেন বলে জেইউজে ও বিএফইউজে নেতৃবৃন্দ আশা প্রকাশ করেছেন।
মনিরুজ্জামান মুনির ইতোপূর্বে জেইউজে’র যুগ্ম সম্পাদক ও বিএফইউজে নির্বাহী কমিটির সদস্য ছিলেন এবং নূর ইমাম বাবুল বিএফইউজে নির্বাহী কমিটির সদস্য।