“ঝিকরগাছার কুলবাড়ীয়া গ্রামের মিন্টু সুচিকিৎসার অভাবে মৃত্যু পথের সহযাত্রী! চাই সমাজের বিত্তবানদের সহযোগিতা”

0
566
ঝিকরগাছার কুলবাড়ীয়া গ্রামের মিন্টু সুচিকিৎসার অভাবে মৃত্যু পথের সহযাত্রী! চাই সমাজের বিত্তবানদের সহযোগিতা ।

আরিফুজ্জামান আরিফ : সুদর্শন তরতাজা যুবক মিন্টু(২৫)।পিতা না থাকায় জীবন সংগ্রামে প্রতিনিয়ত লড়াই করে সমাজে আরো দশজন যুবকের ন্যায় বাঁচতে চেয়েছিল সে।কিন্তু বিধি বাম।চলার গতিকে থমকে দিল মারাত্মক ব্যাধি। দুটি কিডনীই নষ্ট হয়ে গেছে তার। তাই শরীরে বাসা বেধেছে ভয়ঙ্কর মৃত্যুর ছটফটানী যন্ত্রনা।কুরে কুরে খাচ্ছে তার সুঠাম দেহটি।

সুচিকিৎসার অভাবে মিন্টু আজ মৃত্যু পথের সহযাত্রী।

শার্শার বাগআঁচড়ার পাশ্ববর্তী ঝিকরগাছার কুলবাড়ীয়া গ্রামের আব্দুস সবুরের ছেলে  সাইদুল ইসলাম মিন্টু।দেহের দুটি কিডনি বিকল হওয়ায় সবার কাছে বাঁচার করুণ আকুতি তার কিন্তু প্রয়োজন মোটা অংকের টাকা। দিন আনতে পান্তা ফুরায় সংসারে বিশাল বাঁধা হয়েছে প্রয়োজনীয় অর্থ।একদিকে মৃত্যুর যন্ত্রণা অন্যদিকে অর্থ না থাকার যন্ত্রণা সংসার, পরিবারকে তছনছ করে দিচ্ছে।সু চিকিৎসায় বাঁধা মোটা অংকের টাকা।যা তার পরিবারের পক্ষে জোগাড় করা কোন অবস্হায় সম্ভব না। অভাবি সংসারে তার পরিবারের পক্ষে সু চিকিৎসার ব্যায়  নির্ভর করার মতোও কেউ নেই।  পরিবারের পিতা না থাকায় মাকে নিয়ে সংসারের হাল ধরে ছিল মিন্টু দীর্ঘ দিন। ভালই চলছিলো তাদের সংসার।  সংসারে অভাব কে জয় করে চলা মিন্টু হয়ে পড়লো আজ হতাশাগ্রস্হ। পরিবারের সম্বল যা ছিল তাই ব্যায় করার পরও কোন ফল না হওয়াই দিনে দিনে তারা পড়েছে দুর্বল।  হারিয়ে ফেলছে মানসিক ভারসাম্য।

পরিবারের স্বজনরা মিন্টুকে আবারো সমাজে সবার মাঝে সুস্হ করে ফিরিয়ে আানতে সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতার জন্য জোর দাবী জানিয়েছেন। সবার আন্তরিক সহযোগিতায়  মিন্টু ফিরে পাক বেঁচে থাকার নতুন আশা। এই প্রত্যাশা পরিবার পরিজনদের।

সাহায্য পাঠাইবার জন্য যোগাযোগঃ

প্রয়োজনেঃ০১৭৫৭ ৮৩৩২৮৭
বিকাশ নং ০১৭৫৭ ৮৩৩২৮৭(পার্সোনাল)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here