ঝিকরগাছায় ছাত্রলীগ নেতার প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন-ভিডিওসহ

0
100


নিজস্ব প্রতিবেদক : যশোরের ঝিকরগাছার পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে প্রকাশ্যে অস্ত্র প্রদর্শন করে ভীতি সৃষ্টির অভিযোগ পাওয়া গেছে। এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজও প্রকাশ পেয়েছে। ঘটনা জানাজানি হওয়ার পর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সোহাগ নিলয়কে বহিষ্কার করা হয়েছে।

স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকালে ঝিকরগাছা উপজেলার গদখালি বাজারে পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সোহাগ নিলয় অস্ত্র হাতে তবিবর রহমান তবির দোকানে গিয়ে ভয়ভীতি প্রদর্শন করে। দোকানের সামনে সিসিটিভি ক্যামেরায় ভয়ভীতি প্রদর্শনের দৃশ্য ধরা পড়ে। এ সংক্রান্ত একটি ভিডিও ফুটেজও ছড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হওয়ার পর পানিসারা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার সোহাগ নিলয়কে বহিষ্কার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এর আগে ইউনিয়ন বিএনপির সভাপতি তবিবর রহমান তবি ইউনিয়ন ছাত্রলীগের কর্মী অভিকে মেরেছিল। তারপর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নিলয় তার অনুসারীদের নিয়ে অস্ত্র হাতে এসে তবিকে ভয়ভীতি দেখায়।

এ বিষয়ে শুক্রবার উপজেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হাবিব শিপলু জানান, সিসিটিভি ফুটেজে দেখা গেছে শাহরিয়ার সোহাগ নিলয় অস্ত্র হাতে দোকানদারকে ভয়ভীতি প্রদর্শন করেছে। এজন্য বৃহস্পতিবার রাতে তাকে ছাত্রলীগ থেকে বরখাস্ত করা হয়েছে। আইনশৃংখলা বাহিনী তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেবে।