ঝিনাইদহের বংকিরা গ্রামে ব্যক্তি উদ্যোগে ভলিবল প্রশিক্ষন শিবির

0
289

স্টিাফ রিপোর্টার, ঝিনাইদহ : ঝিনাইদহ সদর উপজেলার বংকিরা স্কুল মাঠে ব্যক্তি উদ্যোগে শুরু হয়েছে ভলিবল প্রশিক্ষন শিবির। শনিবার বিকালে ২০ দিন ব্যাপী আয়োজিত এই প্রশিক্ষন শিবিরের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ প্রেসক্লাবের সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক আসিফ ইকবাল কাজল, ক্রিড়া সংগঠক হায়দার আলী জোয়ারদার, ফায়ার সার্ভিস ভবিল টিমের শাহজাহান আলী ও বিজিবি ভলিবল দলের খেলোয়াড় বিপুল হোসেন।

বংকিরা ভলিবল ক্লাবের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার ভলিবল পরিষদের সাবেক সাধারণ সম্পাদক হায়দার আলী জোয়ারদারের সার্বিক তত্ববধানে এলাকার বিভিন্ন গ্রামের অর্ধশত তরুন যুবক এই প্রশিক্ষন শিবিরে অংশ নিচ্ছেন। প্রশিক্ষক হিসেবে তরুন খেলোয়াড়দের প্রশিক্ষন দিচ্ছেন ভলিবল ফেডারেশনের প্রক্তন খেলোয়াড় দমকল বাহিনীর শাহজাহান আলী ও বিজিবি ভলিবল দলের খেলোয়াড় বিপুল হোসেন।

ভলিবল প্রশিক্ষন শিবিরের আয়োজক জেলার বিশিষ্ট ক্রিড়া সংগঠক হায়দার আলী জোয়ারদার জানান, এলাকার মেধাবী খেলোয়াড়দের বাছাই করে তাদের দক্ষতা সম্পন্ন হিসেবে গড়ে তোলাই হচ্ছে এই প্রশিক্ষন শিবিরের উদ্দেশ্য। তিনি জানান, সম্পুর্ন ব্যক্তি উদ্যোগে বংকিরা হাই স্কুল মাঠে ২০ দিন ব্যাপী এই প্রশিক্ষন শিবির পরিচালিত হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here