ঝিনাইদহের সড়ক দুর্ঘটনায় আহতদের পাশে ।। যশোর ছাত্রলীগের নেতাকর্মীরা

0
438

নিজেস্ব প্রতিবেদক (যশোর) : ঝিনাইদহ সড়কে বাস দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার যশোর-ঝিনাইদহ সড়কে বাস দুর্ঘটনায় ছয়জন নিহত হয়। এ সময় আহত হয় ৪৫ যাত্রী।

যশোর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা আহতদের জন্য প্রয়োজনীয় রক্তের ব্যবস্থা করেন। প্রাথমিক চিকিৎসার কাজেও তারা সহায়তা করেন। এছাড়া ওষুধ যোগাড়, অপারেশন থিয়েটারে রোগী নেওয়া, ডাক্তার ডাকা, মুমূর্ষ রোগীকে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন নেতাকর্মীরা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের দুর্ঘটনায় আহতদের সার্বিক সহযোগিতা অব্যাহত রাখারও নির্দেশ দিয়েছেন।

যশোর জেলা শাখা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রিয়াদ বলেন, ‘আহতদের আমরা সার্বিক সহায়তা করতে কাজ করেছি। যারা আহত হয়েছেন তাদের রক্ত দেওয়া থেকে শুরু করে ওষুধের যোগাড়, অপারেশন থিয়েটারে রোগী নেওয়া, প্রয়োজনীয় কাজে সহায়তা করেছি। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে এখন পর্যন্ত আহতদের সার্বক্ষণিক দেখাশুনা করছি।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ সব সময়ই মানবতার সেবায় পাশে ছিল, আছে, থাকবে। ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মী সর্বদাই সচেষ্ট আছে এবং থাকবে। শুধু রাজনীতি নয় আর্তমানবতার সেবায় ছাত্রলীগ কাজ করে। অসহায়-দুস্থ, ক্ষতিগ্রস্ত বা দুর্ঘটনায় আহতদের পাশে দাঁড়াচ্ছে ছাত্রলীগের নেতাকর্মীরা।’ এ সময় তিনি দুর্ঘটনায় নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং আহতদের দ্রুত সুস্থতার জন্য সবার দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here