ঝিনাইদহে“সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতি মুক্ত বাংলাদেশ” শ্লোগানে দুর্নীতি বিরোধী সমাবেশ ও মানবন্ধন

0
349

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহঃ “সবাই মিলে গড়বো দেশ, দুর্নীতি মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে ঝিনাইদ দুর্নীতি বিরোধী সমাবেশ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। দুর্নীতি দমন কমিশন এর আয়োজনে শুক্রবার সকালে শহরের ওয়াজির আলী স্কুল মাঠে সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় শিক্ষার্থীদের দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা অফিসার মোকছেদুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান ও মানবাধিকার কর্মী আমিনুর রহমান টুকুসহ বিভিন্ন সচেতন ব্যক্তি অংশ গ্রহন করেন। পরে স্কুলের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দুর্নীতি বিরোধী ব্যানার ফেস্টুন নিয়ে অংশ নেয়।

ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ছয় উপজেলা থেকে দুই জামায়াত কর্মীসহ ৬৬ জন গ্রেফতার !
নিজস্ব প্রতিবেদক ,ঝিনাইদহ : ঝিনাইদহে পুলিশের বিশেষ অভিযানে ছয় উপজেলা থেকে দুই জামায়াত কর্মীসহ ৬৬ জনকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার (০৯মার্চ) রাত থেকে শুক্রবার (১০ মার্চ) সকাল পর্ষন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে রয়েছে, ঝিনাইদহ সদর থানায় ১৫ জন, হরিনাকুন্ডু থানায় ৬ জন, শৈলকুপায় থানায় ৮ জন, কলিগঞ্জ থানায় ১৫ জন, কোটচাঁদপুর থানায় এক জামায়াত কর্মীসহ ৫ জন, মহেশপুর থানায় এক জামায়াত কর্মীসহ ১৫ জন ও গোয়েন্দা পুলিশ আটক করেছে ২ জনকে।

ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের বিশেষ অভিযানে রাতে ছয় উপজেলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুই জামায়াত কর্মীসহ ৬৬ জনকে গ্রেফতার করা হয়। শুক্রবার বিকালে তাদের জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here