ঝিনাইদহে চেম্বার অফ কমার্স ইন্ড্রাষ্ট্রিজ কতৃক শিল্প ও বাণিজ্য প্রসারে করণীয় শীর্ষক সেমিনার

0
390

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ : ঝিনাইদহে শিল্প ও বাণিজ্য প্রসারে করণীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে শহরের একটি কমিউনিটি সেন্টারে এ সেমিনারের আয়োজন করে জেলা চেম্বার অফ কমার্স ইন্ড্রাষ্ট্রিজ। জেলা চেম্বার অফ কমার্স ইন্ড্রাষ্ট্রিজ এর সভাপতি মীর নাসির উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও শৈলকুপা-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস এর চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর সভার মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু, সিভিল সার্জন ডা: রাশেদা সুলতানা, কাস্টমস এক্সাইজ ও ভ্যাটের ডেপুটি কমিশনার রোখশানা খাতুন, জেলা বিসিকের ডেপুটি ম্যানেজার মিনা সেলিম, চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি খোন্দকার সাখাওয়াৎ হোসেন, সাবেক সভাপতি মাহমুুদুল ইসলাম, নারী উদ্যোক্তা জান্নাতুল ফেরদৌসি।

সেমিনারে কর ও বিসিক কর্মকর্তা, নারী উদ্যোক্তাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন। বক্তারা, জেলা পর্যায়ে শিল্প প্রতিষ্ঠান গড়ে তোলার জন্য শিল্পপতিদের আহ্বান জানান। সেই সাথে নতুন ভ্যাট আইন পুন:বিবেচনা করার জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here