ঝিনাইদহে দুরন্ত’র যুব প্রশিক্ষণ কর্মসূচী সমাপণী, ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার অনুষ্ঠান

0
185

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ: যুব উন্নয়ন অধিদপ্তর ঝিনাইদহ সদর উপজেলা কার্যালয় কর্তৃক আয়োজিত ও যুব সংগঠন ‘দুরন্ত’র সার্বিক সহযোগীতায় দুরন্ত কার্যালয়ে পরিচালিত ৩০ জন বেকার যুবদের নিয়ে ০৭ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচী শেষ হয়েছে।

২৩ মে শুক্রবার দুরন্ত’র সভাপতি ফৌজিয়া হক জুঁই এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইঞ্জিঃ মিরাজ জামান রাজ পিভিএম-সেবা এর পরিচালনায়ল সমাপণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ রিয়াজ উদ্দিন, যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী প্রশিক্ষক (পশু পালন) মোঃ জসিম উদ্দিন সহ প্রমুখ।

প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ যুবদের আত্মকর্মসংস্থান সৃষ্টিতে উদ্বুদ্ধ ও সহযোগীতার জন্যও আশ^াস দেন।

পরে সেবামূলক সংগঠন ‘দুরন্ত’র উদ্যোগে ও ঝিনাইদহ সেন্ট্রাল টেনিং সেন্টার এর সহযোগীতায় সেবা ভবনে দুস্থ ব্যক্তিদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও দুরন্ত’র সকল ইউনিটের সদস্যদের নিয়ে ইফতার অনুষ্ঠান হয়েছে।

২৩ মে শুক্রবার দুরন্ত’র সভাপতি ফৌজিয়া হক জুঁই এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ইঞ্জিঃ মিরাজ জামান রাজ পিভিএম-সেবা এর সার্বিক তত্ত্বাবধানে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ সামগ্রী বিতরণ করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান ।

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ৫০টি দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

দুরন্ত’র সহযোগী প্রতিষ্ঠান ট্রাষ্ট, পাঠাগার, বিজ্ঞান ক্লাব, মাদক বিরোধী ইউনিট, বিশ^বিদ্যালয়-কলেজ-স্কুল ইউনিট, ব্লাড ডোনারস্ ও সেচ্ছাসেবক ফোরামের সহ সকল ইউনিটের সদস্যদের নিয়ে দুরন্ত কার্যালয়ে ইফতারের আয়োজন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here