ঝিনাইদহে প্রশাসন কতৃক বন্দি যুবককে উদ্ধার

0
215

নিজেস্ব প্রতিবেদক, ঝিনাইদহ : ঝিনাইদহ কালীগঞ্জে নিমতলা বাসস্ট্যান্ডের কাছে একটি বাসা থেকে ৮ মাস নিজ ঘরে বন্দি আসিফ (১৮) কে উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। সোমবার বেলা ৪ টার দিকে ঘরের দরজা ভেঙে তাকে উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া যুবক আসিফ কালীগঞ্জ মাহতাব উদ্দিন কলেজের সমাজ বিজ্ঞান বিভাগের সহ: অধ্যাপক নাসরিন নাহারের বড় ছেলে।

এলাকাবাসীর সাথে কথা বলে জানা গেছে, প্রায় ৪ বছর আগে নিমতলা বাসস্ট্যান্ডের কাছে মো: মুজিবর রহমানের তিনতলা বাড়ির ২য় তলা ভাড়া নিয়ে পরিবার নিয়ে বসবাস শুরু করেন এমইউ কলেজের অধ্যাপক নাসরিন নাহার। এরপর বড় ছেলে আসিফের বিভিন্ন শখ পূরণ করা নিয়ে বাকবিতন্ডা শুরু হয়। আসিফ শুরু করে বাবা-মাকে মারধর।

মায়ের মুখে জোরপূর্বক হারপিক দিয়ে হত্যা চেষ্ঠাও চালায় আসিফ। বেশ কিছুদিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন কলেজ শিক্ষিকা নাসরিন নাহার। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে ৮মাস আগে ছেলেকে একা রেখে চলে যায় বাবা-মা।

আরো জানা গেছে, একা থাকার সময় নিমতলার একটি হোটেল থেকে খাবার পাঠাতো মা নাসরিন নাহার। সেই খাবার জানালা দিয়ে ছুঁড়ে ফেলে দিতো আসিফ। মা-বাবাকে ফোনে মেরে ফেলারও হুমকি দিতো। এরপর তিনতলা ভবনের ভাড়াটিয়াদের দরজা দিয়ে পানি মারা, গালিগালাজ করা ছাড়াও বিভিন্ন ভাবে সমস্যা করে।

সোমবার দুপুরে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ছাদেকুর রহমানকে বিষয়টি জানালে তিনি সাথে সাথে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় ঘরের দরজা ভেঙ্গে আসিফকে উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here