ঝিনাইদহে মহা ধুমধামে মানবজমিনের ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন 

0
348

নিজস্ব প্রতিবেদক ঝিনাইদহ : বিস্তারিত কর্মসুচি ও জাকজমকপুর্ন পরিবেশের মধ্য দিয়ে বুধবার ঝিনাইদহে দৈনিক মানবজমিনের ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। এ উপলক্ষ্যে দুপুর ১২টার দিকে ঝিনাইদহ প্রেসক্লাব থেকে এক বর্নাঢ্য র‌্যালী শহর প্রদিক্ষন করে। র‌্যালি শেষে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচন সাভা প্রেসক্লাবের সভাপতি এম রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস। অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি কালেরকন্ঠের এম সাইফুল মাবুদ, প্রেসক্লাবের সহ-সভাপতি আসিফ ইকবাল কাজল, মানবজমিনের জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম লিটন, বাংলাভিশনের আসিফ ইকবাল মাখন, দৈনিক মাথাভাঙ্গার জাহিদুর রহমান তারিক, সিএনএন বিডি টিভির আব্দুল হাকিম, মানবজমিনের মহেশপুর প্রতিনিধি সরোয়ার হোসেন, কোটচাঁদপুর প্রতিনিধি শেখ নজরুল ইসলাম, হরিণাকুন্ডু প্রতিনিধি এম সাইফুজ্জামান তাজু ও শৈলকুপা প্রতিনিধি ওলীউল্লাহ ওলী।

অনুষ্ঠান পরিচালনা করেন ঝিনাইদহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এড শেখ সেলিম। প্রধান অতিথি ঝিনাইদহ জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস বলেন, সাংবাদিকদের সব ভাল কাজের সাথে আমরা আছি। তিনি বলেন, সত্যকে সত্য আর মিথ্যাকে মিথ্যই বলতে হবে। নইলে সমাজ, জাতি ও রাষ্ট্র ক্ষতিগ্রস্থ হবে। তিনি দৈনিক মানবজমিনের ভূয়সি প্রশংসা করে বলেন, অশুভ ও অসত্যকে বর্জনের মাধ্যমে পত্রিকাটি সৎ সাংবাদিকতার নজীর স্থাপন করেছে।

২০তম জন্মদিনে তিনি পত্রিকার প্রধান সম্পাদক বর্ষিয়ান সাংবাদিক মতিউর রহমান চৌধুরীকে ধন্যবাদ জানান। জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস বলেন, এদেশে চ্যাবলয়েট পত্রিকার জনক তিনি। এতোদিন তিনি পত্রিকাটি পরিচালনা করে দেশ ও রাষ্ট গঠনে ভুমিকা রেখেছেন। অনুষ্ঠান শেষে তিনি প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে সবাইকে আপ্যায়িত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here