ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

0
232

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ: ঝিনাইদহ জেলা পরিষদ  চেয়ারম্যান কনক কান্তি দাসের বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রতিবাদে  আজ  শুক্রবার বিকালে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ঝিনাইদহ প্রেসক্লাবে জেলা পরিষদের সদস্যরা পাল্টা সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য জাহাঙ্গীর হোসেন সোহেল বলেন, গত বৃহস্পতিবার সকালে স্থানীয় প্রেসক্লাবে সদরের পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম হিরন সংবাদ সম্মেলন করে জেলা পরিষদের  চেয়ারম্যান কনক কান্তি দাসকে নিয়ে বানোয়াট  ও বিভ্রান্তিকর অভিযোগ তুলেন।

সে সময় তিনি মুকুল নামের একজন নিরুদ্দেশ হওয়ার পিছনে রাজনৈতিক হাছিল করার যে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে তা মুলত বানোয়াট বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। তিনি সংবাদ সম্মেলনে আরও জানান, মুনির হোসেন মুকুল নিরুদ্দেশ হওয়ার আগে জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাসের বাসায় এমনকি তার সাথে কোন যোগাযোগ হয়নি। সেটা মোবাইলের কল লিষ্ট বা সিসি ক্যামেরার ফুটেজ দেখলে সেটা পরিষ্কার হয়ে যাবে বলে উল্লেখ করা হয়। কিন্তু পোড়াহাটি ইউপি চেয়ারম্যান রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত হয়ে জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাসকে জড়িয়ে সংবাদ সম্মেলনে মিথ্যা অভিযোগ তুলেন।

সংবাদ সম্মেলনে আর বলা হয়, এ ছাড়াও সদর উপজেলার মাওলানাবাদ হাইস্কুলে স্থানীয় আওয়ামীলীগের দু-গ্রপের মধ্যে উত্তেজনা ও ১৪৪ ধারা জারির যে ঘটনা ঘটেছে। সেখানে মুলত জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস ও সদর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জে,এম রশিদুল আলমকে নিয়ে যে বিভ্রান্তি ছড়ানো হয়েছে সেটাও দলের একটি রাজনৈতিক  গ্রুপ ও  পোড়াহাটি ইউপি চেয়ারম্যান শহীদুল ইসলাম এর মদদে এসব নোংরা খেলা করা হচ্ছে বলে তিনি সংবাদ সম্মেলনে আরও অভিযোগ করেন।

এ সংবাদ সম্মেলনে জেলা পরিষদের সদস্য আশরাফুল হক, আসাদুল ইসলাম, আশরাফুননাহার, শামীম আরা হ্যাপি, অলিম্পিক হোসেন, পাপিয়া সমাদ্দার, অনিতা বিশ্বাস, আমজাদ মোল্লা, মনোয়ার হোসেন, হাশেম আলী, রেজাউল করিম, সুচিত্রা রানী, জাহাঙ্গীর হোসেন, খবির উদ্দিন ও মোরাদিম মোস্তাকিম মনির, মোদাচ্ছের হোসেন ও ইমাজুল হকসহ দলের অঙ্গ-সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here