ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টুকে সংবর্ধনা

0
447

নিজস্ব প্রতিবেদক,ঝিনাইদহ : ঝিনাইদহ পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ সাইদুল করিম মিন্টুকে সংবর্ধণা প্রদাণ করা হয়েছে। সরকারি সফরে ইউরোপের বিভিন্ন দেশ ভ্রমন করায় তাকে সংবর্ধণা প্রদাণ করে ঝিনাইদহ পৌর আওয়ামী লীগ।

শনিবার রাতে পৌর সভা মিলনায়তনে সংবর্ধণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পৌর সভার সাবেক চেয়ারম্যান এস এম আনিছুর রহমান খোকা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তৈয়ব আলী জোয়ার্দ্দার, য্গ্মু-সাধারণ সম্পাদক মাসুদ আহম্মেদ সঞ্জু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সামাদ, আওয়ামী লীগ নেতা গোলাম সরওয়ার খান সউদ, বাবু, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলামসহ পৌর সভার বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এ সময় পৌর মেয়র আলহাজ সাইদুল করিম মিন্টু বলেন, ইউরোপ কান্ট্রির মত নতুন আঙ্গিকে অচিরেই ঝিনাইদহ পৌরসভাকে ঢেলে সাজানো হবে। ইতিমধ্যে নবগঙ্গা নদীর ক্যাসেল ব্রীজ থেকে সওজ প্রকৌশলীর পুরতন বাসভবন পর্যন্ত নদী খনন করে তার পাশ দিয়ে বিনোদনের জন্য পার্ক নির্মাণ করা হবে। এছাড়াও ঝিনাইদহ শহরের পায়রা চত্বর থেকে নতুন ডিসি কোর্ট পর্যন্ত রাস্তার মাঝ থেকে দৃষ্টিনন্দন সড়ক বাতি স্থাপন করা হবে এবং পৌরসভার মধ্যে আধুনিক মানের কমপ্লেক্স তৈরী করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here