টুইটার ছাড়ছেন সোনু নিগম

0
278

জলসা ডেস্ক : টুইটারে আর পাওয়া যাবে না ভারতীয় সঙ্গীতশিল্পী সোনু নিগমকে। মঙ্গলবার রাতে পরপর ২৪টি পোস্ট করেন সোনু নিগম। সেখানেই তিনি টুইটার ছাড়ার ঘোষণা দেন।

মঙ্গলবার রাতে দেয়া পোস্টগুলো অনুসারী ও গণমাধ্যমকে দ্রুত স্ক্রিন শট নেয়ারও পরামর্শ দিয়েছেন সোনু নিগম। কারণ হিসেবে তিনি জানান, অ্যাকাউন্ট ছাড়ার পর সেগুলো আর পাওয়া যাবে না।

কণ্ঠের জাদু দিয়ে ভারতের সঙ্গীত জগতে আইডল হিসেবে বিবেচিত হন সোনু নিগম। গত মাসে টুইটারে সোনু নিগম লিখেন, ইসলাম ধর্ম প্রবর্তিত হওয়ার সময় তো বিদ্যুৎ ছিল না। সুতরাং তখন মাইক্রোফোন ব্যবহার করে আজানও দেয়া হতো না। তাহলে বিদ্যুৎ আসার পর কেন মাইক্রোফোন ব্যবহার করে আজান দিতে হবে? কেন বিশৃঙ্খলা তৈরি করতে হবে? কোনো গুরুদুয়ারা কিংবা মন্দির তো এটা করে না। তাহলে কেন? আমি মুসলিম নই। অথচ প্রতিদিন ভোরে আজানের শব্দে আমার ঘুম ভেঙে যায়। ধর্মের নাম নিয়ে ভারতে কবে এই জোরজবরদস্তি বন্ধ হবে?

অনেকেই এমন বক্তব্যের জন্য সোনু নিগমের নিন্দায় সরব হন। এ ঘটনায় সোনু নিগমের মাথা মুড়িয়ে দিলে ১০ লাখ রুপি পুরস্কার ঘোষণা করা হয়। পরে সোনু নিজেই নিজেই নিজের মাথা মুড়িয়ে ফেলেন। কিন্তু গত মাসে শুরু হওয়া এ বিতর্ক থামেনি। সেই জেরেই সোনু নিগম টুইটার ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here