ট্রাকে কিশোরী ধর্ষণ: চালক ও সহকারী রিমান্ডে

0
293

নিজস্ব প্রতিবেদক: ট্রাকে কিশোরীকে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চালক মেহেদী হাসান ও তার সহকারী তুহিনকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ। আদালতে তাদেরকে সাত দিন হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করেছিল বাহিনীটি।

বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম আফতাবুজ্জামান এই আদেশ দেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক সোহেল রানা এই তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার বিকালে গাজীপুর জেলার কাপাসিয়া এলাকার একটি কিশোরী মার সঙ্গে অভিমান করে বাড়ি ছাড়ে। রাতে তিনি চৌরাস্তা এলাকায় ঘোরাফেরা করতে থাকলে ট্রাক চালকের সহকারী তুহিন তাকে জিজ্ঞেস করেন কোথায় যাবে? মেয়েটি বাড়ি যাবে জানালে তাকে পৌঁছে দেয়ার কথা বলে ট্রাকে তুলে নেয়া হয়।

ট্রাকটি গাজীপুর থেকে নারায়ণগঞ্জে আসার পথে বিমানবন্দর এলাকা, মতিঝিল ও সাইনবোর্ড এলাকায় চালক মেহেদী হাছান ও তার সহকারী কিশোরীটিকে ছয় বার ধর্ষণ করে বলে পুলিশকে জানিয়েছে কিশোরীটি।

বুধবার ভোরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের গোদনাইল এসিআই এলাকায় ট্রাকটি আসলে এলাকার লোকজন ট্রাকে কিশোরীটিকে দেখতে পায়। এ সময় ট্রাকের চালক ও সহকারী পালিয়ে যায়। পরে এলাকাবাসীর সহায়তায় পুলিশ কিশোরীকে উদ্ধার করে এবং ট্রাকটি আটক করা হয়।

রাত আটটার দিকে সিদ্ধিরগঞ্জ পুল এলাকা থেকে চালক মেহেদী হাছান ও রাত তিনটার দিকে তার সহকারীকে সাভারের ফুলবাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনায় ওই কিশোরী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সিদ্ধিরগঞ্জ থানায় মামলা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here