ট্রাম্পের আলিঙ্গন এড়িয়ে গেলেন হিলারি! (ভিডিও)

0
231

ম্যাগপাই নিউজ ডেক্স : ‌নারীবিদ্বেষী ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে কীভাবে সাক্ষাৎ করবেন হিলারি ক্লিনটন, তারই মহড়ার ছোট্ট ভিডিও টুইট করলেন ক্লিনটনের ডেমোক্র‌্যাট দলের রণনীতি নির্ধারক ফিলিপ রেইনস। ফিলিপ রেইনস ২০১৬ সালে হিলারি ক্লিন্টনের সঙ্গে তার নির্বাচনের প্রচারে ছিলেন। প্রেসিডেন্ট নির্বাচনের দু’‌দিন আগে ২৪ সেপ্টেম্বর তোলা এই ভিডিওটি সম্প্রতি পোস্ট করা হয় টুইটারে।

ভিডিওর নেপথ্যে শোনা যাচ্ছে, ‘‌ভদ্রলোক ও ভদ্রমহোদয়ারা, দু’‌টি প্রধান দলের প্রেসিডেন্ট পদপ্রার্থী হিলারি রডহ্যাম ক্লিনটন ও ডোনাল্ড জে ট্রাম্প। ’‌ ভিডিওতে দেখা যাচ্ছে, ক্লিনটন ও তার সহযোগী অভিনেতা যিনি ট্রাম্পের ভূমিকায় অভিনয় করছেন, দু’‌জনেই একে অপরের দিকে এগিয়ে আসছেন। ক্লিনটন তার হাত ট্রাম্পের দিকে বাড়িয়ে দিলেন করমর্দনের জন্য। কিন্তু ট্রাম্প করমর্দন না করে ক্লিনটনের সঙ্গে আলিঙ্গনাবদ্ধ হওয়ার জন্য দু’‌হাত বাড়িয়ে দিলেন। কিন্তু ট্রাম্পের আলিঙ্গন থেকে বাঁচতে ক্লিন্টনের অদ্ভুত লড়াই দেখে হাসির রোল ওঠে মহড়ার ঘরে।

ক্লিনটন কি সত্যিই ভেবেছিলেন, ট্রাম্প প্রচারের সময় তাকে আলিঙ্গন করতে পারেন এমন এক প্রশ্নের জবাবে রেইনস জানান, ক্লিনতনকে যারা ভালভাবে চেনেন তারা জানেন, তিনি কখনওই এটা মনে করতে পারেন না। কিন্তু হয়তো কোনও কারণে এই চিন্তা তার মনে এসেছিল, তাই এই মহড়া।

রেইনস বলেন, ‘‌রসিকতা করার জন্যই এই ভিডিওটি করা হয়েছে। কাউকে আঘাত দেওয়ার জন্য নয়। ’‌

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here