ডেঙ্গু, মাদক, ইভটিজিং,সড়কে নিরাপত্তা ও ছেলে ধরা গুজব ছড়ানোর প্রতিরোধে রাজ্জাক কলেজে অবহিতকরণ সভা

0
44

নিজস্ব প্রতিবেদক:যশোর ডা.আব্দুর রাজ্জাক মিউনিসিপ্যাল কলেজে এর উদ্যোগে ডেঙ্গু, মাদক, ইভটিজিং,সড়কে নিরাপত্তা ও ছেলে ধরা গুজব ছড়ানোর প্রতিরোধে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১১ টায় কলেজ মিলনায়তনে এই অভহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। সভায় কলেজের বাংলা বিভাগের প্রভাষক আলফাজ উদ্দীনের পরিচালনায় অধ্যক্ষ জে এম ইকবালের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মঈনুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইমদাদুল হক। জেলা সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার গিয়াস উদ্দীন।
প্রধান অতিথি বক্তব্য পুলিশ সুপার মঈনুল হক বলেন, ডেঙ্গু প্রতিরোধে আপনার শিক্ষা প্রতিষ্ঠান, ঘর-বাড়ী, অফিস এর চার পাশ পরিস্কার পরিচ্ছন রাখতে হবে। ঘরের পাশে বা ছাদে কোন পাত্রে পানি জমতে দেয়া যাবে না। ডেঙ্গু প্রতিরোধে সকলকে যে যার অবস্থানে থেকে কাজ করে যেতে হবে। সবাইকে সচেতন করে তুলতে হবে। ছেলে ধরার গুজব সম্পর্কে তিনি বলেন, কোন গুজবে বিশ্বাস করবেন না। গুজবে কান দিবেন না।
তিনি শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষ্যত। বর্তমান পেক্ষাপটে ডেঙ্গু, মাদক, ইভটিজিং এবং ছেলে ধরা গুজব প্রতিরোধে শিক্ষার্থীদের কাজ করতে হবে। তোমাদের যার যার এলাকায় গিয়ে ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন করতে হবে। তাই সকলকে মাদকের ক্ষতিকারক দিক গুলো তুলে ধরতে হবে। তোমরা যদি সচেতন হয় তোমাদের দেখা দেখি অনেকেই সচেতন হবে।
এ সময় আরো বক্তব্য রাখেন, উপাধ্যক্ষ মনজুরুল ইসলাম, কলেজ গর্ভনিং বডির সদস্য শেখ মতলেব বাবু, শিক্ষক প্রতিনিধি শাহনারা বেগম, রুমি আক্তার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here